১১৬ দিন পর শুরু ক্রিকেট

5

ডেস্ক রিপোর্ট : প্রাণঘাতি করোনাভাইরাসের কারনে গেল মার্চ থেকে স্থগিত থাকা ক্রিকেট ১১৬ দিন পর আজ থেকে আবারো মাঠে গড়ালো ক্রিকেট।
সাউদাম্পটনে ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার তিন ম্যাচ সিরিজের প্রথম টেস্ট দিয়ে শুরু হলো ক্রিকেটের লড়াই। তবে দীর্ঘদিন পর ক্রিকেট ফেরার পথে শুরুতেই বাঁধা হয়ে দাঁড়িয়েছিলো বৃষ্টি। বাংলাদেশ সময় বিকেল ৪টায় শুরু হবার কথা ছিলো টেস্টটি। কিন্তু বৃষ্টির কারনে নির্ধারিত সময়ে শুরু হতে পারেনি টেস্টটি। অধীর আগ্রহে অপেক্ষায় ছিলো খেলোয়াড়, অফিসিয়াল ও ক্রিকেটপ্রেমিরা।
শেষ পর্যন্ত বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টা ৫৬ মিনিটে শুরু হয় ব্যাট-বলের লড়াই। টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্বান্ত নিয়েছে স্বাগতিক ইংল্যান্ড।
ইংল্যান্ড একাদশ : বেন স্টোকস (অধিনায়ক), ররি বার্নস, ডম সিবলি, জো ডেনলি, জাক ক্রলি, ওলি পোপ, জশ বাটলার (উইকেটরক্ষক), ডম বেস, জোফরা আর্চার, মার্ক উড ও জেমস এন্ডারসন।
ওয়েস্ট ইন্ডিজ দল : জেসন হোল্ডার (অধিনায়ক), জন ক্যাম্পবেল, ক্রেইগ ব্র্যাথওয়েট, শামারা ব্রুকস, শাই হোপ, রোস্টন চেইজ, জার্মেইন ব্ল্যাকউড, শেন ডওরিচ (উইকেটরক্ষক), আলজারি জোসেফ, কেমার রোচ ও শানন গ্যাব্রিয়েল।