হোসেন আলীর মুক্তির দাবিতে সিপিবির বিক্ষোভ

যুগবার্তা ডেস্কঃ হোসেন আলীর গ্রেফতার এবং রিমান্ডে প্রতিবাদে বিক্ষোভ করেছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি। ঢাকা কমিটির আয়োজনে জাতীয় প্রেসক্লাবের সামনে বিক্ষোভ সমাবেশ করে আজ।

সিপিবি ঢাকা কমিটির সাধারণ সম্পাদক ডা. সাজেদুল হক রুবেলের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন সিপিবি কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহ আলম, ঢাকা কমিটির নেতা খান আসাদুজ্জামান মাসুম, ঢাকা কমিটির সদস্য মুর্শিকুল ইসলাম শিমুল, নির্যাতিত শ্রমিকনেতা হোসেন আলীর সহধর্মিনী সাধনা আক্তার, ঢাকা কমিটির সদস্য ও শ্রমিকনেতা হযরত আলী প্রমুখ।

সভা পরিচালনা করেন ঢাকা কমিটির নেতা ত্রিদীব সাহা।

বিক্ষোভ সমাবেশে সিপিবির সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহ আলম বলেন, গত ৮ এপ্রিল কমরেড হোসেন আলী পেশাগত দায়িত্ব পালন করতে ইপিজেড এলাকায় যান। সেখানে সম্পূর্ণ বিনা উসকানিতে গোয়েন্দা পুলিশ তাকে গ্রেফতার করে এবং ইন্ডাস্ট্রিয়াল পুলিশ আটকে রাখে। পরবর্তী সময়ে আশুলিয়া থানা কল্পিত নাশকতার সঙ্গে তাকে যুক্ত করে এক গল্প ফাঁদে এবং তার নামে ৮টি ধারায় মামলা সাজায়। আজ আদালত পুলিশের দাবি অনুযায়ী তাকে ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন। আমরা এই গ্রেফতার ও রিমান্ডের তীব্র নিন্দা জানাই। অবিলম্বে কমরেড হোসেন আলীর নিঃশর্ত মুক্তি দাবি করছি।