হকাররা হলিডে মার্কেট চায় না

যুগবার্তা ডেস্কঃ মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা বাস্তবায়ন এবং আন্দোলনরত হকার নেতৃবৃন্দের নামে মিথ্যা মামলা প্রত্যাহার করার দাবিতে জাতীয় প্রেসক্লাবের সামনে অবস্থান কর্মসূচি পালন করেছে কয়েক হাজার হকার।

আজ বেলা ১২টায় অবস্থান কর্মসূচির সমাবেশে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আব্দুল হাশেম কবীর। বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক সেকেন্দার হায়াৎ, সহ-সভাপতি আবুল কালাম, শহিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক হযর আলী, সাংগঠনিক সম্পাদক মো. জসিম উদ্দিন, দপ্তর সম্পাদক গোলাপ হোসেন, কেন্দ্রীয় নেতা শহীদ খান, বিউটি আক্তার, শাহিনা আক্তার, মো. মতি, নিউমার্কেট গাউছিয়া হকার ঐক্যজোটের সভাপতি হাজী আব্দুস সাত্তার মোল্যা, সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন।

সমাবেশে বক্তারা বলেন, গত ২৪ এপ্রিল মাননীয় প্রধানমন্ত্রী জাতীয় সংসদে হকার বসার নির্দেশনা দেওয়ার পরে হকারদের উপর জুলুম-নির্যাতনের মাত্রা প্রশাসন আরও বাড়িয়ে দিয়েছে।

নেতৃবৃন্দ আরও বলেন, মেয়র মহোদয় এবং পুলিশ কমিশনারের চিন্তায় হলিডে মার্কেটের যে চিন্তা রয়েছে তা আন্দোলনরত হকাররা মানে না কারণ হলিডে মার্কেটের নামে পুলিশ, প্রশাসন, দলীয় নেতারা অর্থ বাণিজ্য এবং চাঁদাবাজি করে হকারদের ক্ষতি এবং সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ণ করে।