স্বরুপকাঠিতে বিপুল পরিমান ইয়াবা ও নগদ টাকাসহ নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার

11

হাসান মামুনঃ পিরোজপুরের স্বরুপকাঠিতে ২ হাজার ৫০০ পীচ ইয়াবা ও নগদ ১ লাখ ২০ হাজার টাকাসহ রেহানা(৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মাদক নিয়ন্ত্রন অধিদফতরের সদস্যরা।

মঙ্গলবার বিকেলে উপজেলার বালিহারী গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। সুটিয়াকাঠি ইউনিয়নের বালিহারী গ্রামের আবুল কালাম তার স্ত্রী রেহানা ও ছেলে মিঠুন শেখ দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা ও জাল টাকা ˆতরিকারে আসছিল। আবুল কালামের নামে নেছারাবাদ থানায় জাল টাকার মামলা রয়েছে। মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন কার্যালয়ের পরিদর্শক মো: আহসান হাবীবের নেতৃত্বে উপজেলার বারিহারী গ্রামে আবুল কালামের বাড়ীতে অভিযান চালিয়ে রেহানাকে গ্রেফতার করতে সÿম হয়। এসময় আবুল কালাম শেখ ও তার ছেলে মিঠুন শেখ বাড়ীতে ছিলনা। রেহানা তার সাথে ও বাড়ীতে থাকা ১ লাখ ২০ হাজার টাকা ও ২ হাজার ৫০০ পীচ ইয়াবা বের করে দেয়। এরপর গিয়ে এজাহার দায়ের করেন।

নেছারাবাদ (স্বরুপকাঠি) থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কামরুজ্জামান তালুকদার জানান, রেহানাকে থানায় ইয়াবাসহ রাতে থানায় হস্তান্ত করে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। বুধবার সকালে গ্রেপ্তারকৃতকে কোর্টে প্রেরণ করা হয়েছে।