সিঙ্গাপুরে কাদেরের সাথে রুহুল আমিনের সাক্ষাত

যুগবার্তা ডেস্কঃ সিঙ্গাপুরে চিকিৎসাধীন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সাথে সাক্ষাৎ করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মহাসচিব এবএিম রুহুল আমিন হাওলাদার। জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য নাসরিন জাহান রতনা এমপিও দেখা করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সাথে।

১৫ এপ্রিল বাংলাদেশ সময় ২টা ১৫ মিনিট থেকে বিকেল ৫টা ৩০ মিনিট পর্যন্ত তাঁরা সিঙ্গাপুরের স্কটস রেসিডেন্সে আন্তরিক পরিবেশে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনাও করেছেন তারা।
জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার বলেন, ওবায়দুল কাদেরের দীর্ঘ বর্নাঢ্য জীবনের অনেক সোনালী অধ্যায় নিয়ে কথা হয়েছে আন্তরিকতাপূর্ণ পরিবেশে। তিনি বলেন, অসুস্থ্যতার মাঝেও ওবায়দুল কাদের প্রতিটি মূহুর্ত দেশ ও দেশের মানুষের কথা ভাবছেন।
এবিএম রুহুল আমিন হাওলাদার আশা প্রকাশ করে বলেন, খুব দ্রুতই সুস্থ্য হয়ে ওবায়দুল কাদের আমাদের মাঝে ফিরে আসবেন। খুব দ্রুতই তিনি আবারো দেশের স্বার্থে অবদান রাখতে সমর্থ হবেন। তিনি বলেন, দীর্ঘ বনার্ঢ্য জীবনে দেশবাসীর দোয়া আর ভালোবাসায় ওবায়দুল কাদের বেঁচে থাকবেন আরো অনেক বছর। দেশ ও দেশের মানুষের জীবনমান উন্নয়নে ওবায়দুল কাদের যে অবদান রেখেছেন সেজন্যই এদেশের মানুষ আজীবন কৃতজ্ঞচিত্তে ওবায়দুল কাদেরের সুস্থ্যতা ও দীর্ঘজীবনের জন্য দোয়া করবেন। এসময় মিসেস ওবায়দুল কাদেরও উপস্থিত ছিলেন।