সিংড়ায় নাপবিস-১এর এলাকা পরিচালকের বিচারের দাবিতে মানব বন্ধন

সিংড়া (নাটোর) প্রতিনিধিঃ সিংড়ায় অধিন্যস্ত ইলেকট্রিশিয়ানকে লাঞ্চিত করার প্রতিবাদে জানিয়ে অভিযুক্ত এলাকা পরিচালকের পদ বাতিলের দাবিতে মানববন্ধন করা হয়েছে।
মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় নাপবিস-১ এর জোনাল অফিস (সিংড়া) এর সামনে কর্মসূচির আয়োজন করে স্থানীয় ইলেকট্রিশিয়ানবৃন্দ।
মানববন্ধন চলাকালে অন্যান্যোর মধ্য বক্তব্য রাখেন, সিনিয়র ইলেকট্রিশিয়ান এইচএমএ সোবহান, ইলেকট্রিশিয়ান মামুন উর রশিদ,প্রতুল কুমার,দুলাল হোসেন।
বক্তারা অভিযোগ করেন,তারা প্রধান মন্ত্রী শেখ হাসিনার ঘোষিত ঘড়ে ঘড়ে বিদ্যুৎ বাস্তবায়নে দীর্ঘদিন থেকে জোনাল অফিস সিংড়ার অধিনে জীবনের ঝুকি নিয়ে কাজ করে আসছেন।
অথচ জোনাল অফিস সিংড়া এলাকার পরিচালক ওয়াদুদ স্বপন তাদের কাজ মূল্যায়ন ও সম্মান না দেখিয়ে একের পর এক তাদের উপর মানুষিক নির্যাতন চালিয়ে আসছিলেন।
প্রধান মন্ত্রীর অংগীকারকে সম্মান দেখিয়ে তারা এই মানূষিক নির্যাতন সহ্য করে আসছিলেন। এরই সূযোগ নিয়ে গত (সোমবার) দুপুরে এলাকা পরিচালক ওয়াদুদ স্বপন মিটার স্থান পরিবর্তনকে কেন্দ্র করে এক পর্যায়ে উত্তেজিত হয়ে ইলেকট্রিশিয়ান প্রতুল কুমারকে লাঞ্চিত করেছে। দেশে প্রচলিত আইন চাকুরিবিধি ও মানবাধিকার লংঘন।
এমতাবস্থায় এমন নির্যাতন সহ্য করে তারা ওয়াদুদ স্বপনের অধিনে কাজ সম্ভব না জানিয়ে তারা অনতিবিলম্বে পরিচালকের পদ থেকে ওয়াদুদ স্বপনের পদ বাতিল এবং সুষ্ঠ তদন্তের মাধ্যমে তাঁর (ওয়াদুদ স্বপন) দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।