সাংবাদিক মাহফুজ উল্লাহর দাফন সম্পন্ন

যুগবার্তা ডেস্কঃ সিনিয়র সাংবাদিক মাহফুজ উল্লাহর দাফন সম্পন্ন হয়েছে। আজ সন্ধ্যায় রাজধানীর মিরপুরের বুদ্ধিজীবী কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে।

তার আগে বেলা ৫টায় জাতীয় প্রেসক্লাবে মাহফুজ উল্লাহর দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে সাংবাদিকসহ বিভিন্ন সংগঠন তার প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়। প্রথমে সাংবাদিকদের পক্ষ থেকে জাতীয় প্রেসক্লাব এর পরে বিএনপি, ভাসানী অনুসারী পরিষদ, ঢাকা সাংবাদিক ইউনিয়ন ঢাকা রিপোর্টার্স ইউনিটি, নোয়াখালীর জার্নালিস্ট ফোরামসহ বিশিষ্ট ব্যক্তি ও বিভিন্ন সংগঠন শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় তার স্ত্রী, একমাত্র ছেলে, দুই মেয়েসহ পরিবারের লোকজন উপস্থিত ছিলেন।

আসরের নামাজের পর জাতীয় প্রেসক্লাবের টেনিস গ্রাউন্ডে তার জানাজা অনুষ্ঠিত হয়।

দেশের বিশিষ্ট এই সাংবাদিক গতকাল শনিবার সকাল ১০টার দিকে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

প্রেসক্লাবের জানাজায় ঢাবির সাবেক ভিসি অধ্যাপক এমাজউদ্দিন আহমেদ, সাবেক বানিজ্যমন্ত্রী ও আওয়ামীলীগ নেতা তোফায়েল আহমেদ, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জেএসডির সভাপতি আ.স.ম আব্দুর রব, নির্বাচন কমিশনের সদস্য মাহবুব তালুকদার, জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি রিয়াজ উদ্দিন আহমেদ, প্রেসক্লাবের সভাপতি সাইফুল আলম, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমেদ, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, সাবেক ছাত্রনেতা যুগবার্তা সম্পাদক রফিকুল ইসলাম সুজন প্রমুখ উপস্থিত ছিলেন।