শুধু স্মরণ নয় বঙ্গবন্ধুকে অনুসরণ করতে হবে- মেনন

যুগবার্তা ডেস্কঃ বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন এমপি বলেছেন, বঙ্গবন্ধু আমাদের চেতানার আলোক শিখা, প্রেরণার সুউচ্চ মিনার। শোষণ বঞ্চণা বৈষম্যের অবসানে তাঁর নেতৃত্বেই অর্জিত হয় জাতির শ্রেষ্ঠ অর্জন স্বাধীনতা, বঙ্গবন্ধু ও বাংলাদেশ এক ও অভিন্ন। তাঁর আজন্ম লালিত স্বপ্ন ‘সোনার বাংলা’ গড়ার প্রত্যয়ে স্বাধীনতার পরে যে পরিকল্পনা প্রণীত হয়েছিলো তাকে অনুসরণ করে তাঁর স্বপ্ন পূরণে বর্তমান সরকার প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে। তাই শুধু বঙ্গবন্ধুকে স্মরণ নয়, তাঁকে আমাদের অনুসরণ করতে হবে।
স্বাাধীনতার মহান স্থপতি জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহদাত বার্ষিকী-‘জাতীয় শোক দিবস’ এর আজ সকালে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় ও অধীন দপ্তরসমুহ আয়োজিত শোকর‌্যলির প্রারম্ভে তিনি এ কথা বলেন।
এ সময় বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন সচিব এসএম গোলাম ফারুক, সিভিল এভিয়েশনের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এহসানুল গণি চৌধুরী, মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব রফিকুজ্জামান, স্বপন কুমার সরকার, এএইচ এম জিয়াউল হক, বিপিসির চেয়ারম্যান ড, অপরূপ চৌধুরী, বিটিবির সিইও আখতারুজ জামান খান কবিরসহ মন্ত্রণালয় ও দপ্তরসমূহের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে মন্ত্রণালয়ের ও দপ্তরসমূহ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।