শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন–উপমন্ত্রী নাহার

58

মোঃ নূর আলমঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে নিজের পরিবার মনে করেন। তাই বাংলার দুখী মানুষের মুখে তিনি হাসি ফোটাতে চান। শীতার্ত দুখী মানুষের কষ্ট লাঘব করতে প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে প্রতিবারের মতো এবারও কম্বল বিতরণ করা হচ্ছে। আজ প্রধানমন্ত্রীর ত্রান তহবিল ও ত্রান মন্ত্রণালয়ের অর্থায়নে মোংলার ছয় ইউনিয়নে দিনব্যাপী শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণকালে প্রধান অতিথির বক্তৃতায় পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এমপি একথা বলেন।
মঙ্গলবার সকাল ৯টায় চাঁদপাই ইউনিয়ন পরিষদ কার্য্যালয়ে কম্বল বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান মোল্লা মোঃ তারিকুল ইসলাম। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, থানা অফিসার ইনচার্জ মোঃ ইকবাল বাহার চৌধুরী, পৌর আওয়ামীলীগের সভাপতি বাগেরহাট জেলা পরিষদ সদস্য সেখ আব্দুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস কামরুন্নাহার হাই, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ নাহিদুজ্জামান নাহিদ, ইউপি চেয়ারম্যান মোঃ ইস্রাফিল হোসেন হাওলাদার, গাজী আকবর হোসেন, নারজিনা বেগম নাজিন, শেখ কবির হোসেন, নিখিল চন্দ্র রায় প্রমূখ।
উল্লেখ্য, প্রধানমন্ত্রীর ত্রান তহবিল ও ত্রানমন্ত্রণালয়ের অর্থায়নে মোংলার ছয় ইউনিয়ন ও একটি পৌরসভায় মোট ৪ হাজার ১৮২টি কম্বল বিতরণ করা হয়।