রায়হানের মায়ের অনশন ভাঙ্গিয়েছেন সিলেটের মেয়র

7

সিলেট অফিস: ছেলের হত্যার বিচারের দাবিতে রায়হানের মায়ের অনশন ভাঙ্গিয়েছেন সিলেটের মেয়র আরিফুল হক চৌধুরী । রবিবার বিকাল পৌনে পাঁচটায় নগরীর বন্দর বাজার পুলিশ ফাড়ির সামনে মেয়র আরিফ জুস খা্ইয়ে অনশন ভাঙ্গান । এর আগে অনশনরত নিহত রায়হানের মা অসুস্থ হয়ে পড়েন ।

এসময় মেয়র আরিফুল হক চৌধুরী বলেন, প্রশাসন বলেছেন তারা চেষ্টা করছেন খুব দ্রুত সময়ের মধ্যে আকবরকে গ্রেফতার করা হবে । আমি সিলেটের মানুষের নির্বাচিত প্রতিনিধি হিসেবে নগরীর পাঁচ লক্ষ মানুষের পক্ষ থেকে কথা বলছি । আমরা নগরবাসী একমত । রায়হানের মায়ের সাথে সমগ্র নগরবাসী এবং দেশবাসী রয়েছেন । আমরা আরেকজন রায়হানের মা হতে দিব না ।

উল্লেখ্য, বন্দরবাজার পুলিশ ফাঁড়ির সামনে রোববার (২৫ অক্টোবর) সকাল ১১টা থেকে রায়হানের মা সালমা বেগম আমরণ অনশন শুরু করেন। আমরণ অনশনে রায়হানের মায়ের সাথে ছিলেন, তার চাচা-চাচী, মামা, খালা, আত্মীয়স্বজনসহ আখালিয়া এলাকাবাসী।

গত ১১ অক্টোবর সকাল ৬টা ৪০ মিনিটে নগরীর নেহারিপাড়া মৃত রফিকুল ইসলামের ছেলে রায়হান আহমদকে গুরুতর আহত অবস্থায় ওসমানী মেডেকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন বন্দরবাজার ফাঁড়ির এএসআই আশেকে এলাহী। সকাল ৭টা ৫০ মিনিটে হাসপাতালে মারা যান রায়হান।