রাজাকার-জামাত-জঙ্গি-যুদ্ধাপরাধী না ছাড়া পর্যন্ত খালেদা রাজনীতিতে খলনায়িকাই থাকবে-ইনু

বগুড়া সংবাদদাতাঃ রাজাকার-জামাত-জঙ্গি-যুদ্ধাপরাধী না ছাড়া পর্যন্ত খালেদা রাজনীতিতে খলনায়িকাই থাকবে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেছেন, রাজাকার-জামাত-জঙ্গি-যুদ্ধাপরাধী না ছাড়া পর্যন্ত খালেদা জিয়া রাজনীতিতে খলনায়িকাই থাকবে। খালেদা জিয়া ক্ষমতায় থাকলে শেখ হাসিনাকে হত্যার চেষ্টা চালায়, আর বিরোধী দলে থাকলে মানুষ পোড়ায় আর জঙ্গিতান্ডব করে। তিনি বলেন, সবাইকে নিয়ে নির্বাচনের মানে রাজাকার-জামাত-আগুনসন্ত্রাসীদের রাজনীতিতে রাখার ব্যবস্থা করা। যারা বিএনপি-জামাত-খালেদাকে নির্বাচনে আনার তদবীর করেন তারা মানুষ পোড়ানোর বিচারের কথা বলেন না কেন? জনাব ইনু বলেন, খালেদা ক্ষমতায় থাকলেও মানুষ মারে, বিরোধী দলে থাকলে মানুষ পোড়ায়- খালেদা অশান্তির খলনায়িকা। খালেদা-বিএনপি নির্বাচন করলেই রাজনীতি ঠান্ডা হবে তার কোন গ্যারান্টি নেই।
জনাব হাসানুল হক ইনু এমপি শুক্রবার বিকালে বগুড়া শহরে মাটিডালি এলাকায় জাসদ নেতা ইমদাদুল হক এমদাদের ছেলে মাসুক ফেরদৌসের হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে বগুড়া জেলা জাসদ আয়োজিত সমাবেশে প্রধান অতিথির ভাষণে এ কথা বলেন।
বগুড়া জেলা জাসদের সহ-সভাপতি ইকবাল হোসেন রতনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সমাবেশে বক্তব্য রাখেন জাসদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি আব্দুল হাই তালুকদার, শফি উদ্দিন মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, রোকনুজ্জামান রোকন, জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও বগুড়া জেলা জাসদের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, মাসুক ফেরদৌসের পিতা ও জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য মোঃ ইমদাদুল হক এমদাদ, জাসদ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক শরিফুল কবির স্বপন, সহ-দফতর সম্পাদক সাজ্জাদ হোসেন, সদস্য আবু বক্কর, কুড়িগ্রাম জেলা জাসদের সভাপতি এড. ইমদাদুল হক ইমদাদ, নাটোর জেলা জাসদের সাধারণ সম্পাদক ডি এম রনি পারভেজ আলম, বগুড়া জেলা জাসদের সাংগঠনিক সম্পাদক ববি প্রমূখ।