রাজশাহী জেলা বিএনপির কর্মি সম্মেলনেও সংঘর্ষ

রাজশাহী অফিসঃ রাজশাহী মহানগর বিএনপির কর্মি সম্মেলনে সংঘর্ষের পর এবার রাজশাহী জেলা বিএনপির কর্মি সম্মেলনেও সংঘর্ষ হয়েছে। মঙ্গলবার বেলা পৌনে ১২টার রাজশাহী মহানগরীর পাঠানপাড়ার একটি কমিউনিটি সেন্টারে জেলা বিএনপির সাবেক সভাপতি নাদিম মোস্তাফা গ্রুপ ও বর্তমান সভাপতি তোফাজ্জল হোসেন গ্রুপের নেতাকর্মিদের মধ্যে এ সংঘর্ষ হয়।

জেলা বিএনপির কর্মি সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু। তাদের উপস্থিতিতে সংঘর্ষের ঘটনা ঘটে।

জানা যায়, রাজশাহী জেলা বিএনপির সভাপতি তোফাজ্জল হোসেন তপুকে সভাপতিত্বর দায়িত্ব দেওয়া হলে নেতাকর্মিরা উত্তেজিত হয়। এক পর্যায়ে কথা কাটাকাটি ও হাতাহাতিতে সংঘর্ষের রুপ নেয়।

এসময় নেতাকর্মীরা মঞ্চের দিকে জুতা-স্যান্ডেল ও চেয়ার নেতাকর্মীদের দিকে মারতে থাকেন। মঞ্চের ব্যানার ছিঁড়ে ফেলে ও সভার চেয়ারটেবিল ভাংচুর করে। এতে ওই এলাকায় আতঙ্ক ছড়িয়ে পরে।

নেতাকর্মীরা মঞ্চের দিকে পা থেকে জুতা-স্যান্ডেল খুলে নেতাকর্মীদের দিকে মারতে থাকেন। মঞ্চের ব্যানারো টেনে-হিঁচড়ে ছিঁড়ে ফেলেন। সভার চেয়ারটেবিল ভাংচুর করতে থাকেন। এ নিয়ে চরম আতঙ্ক ছড়িয়ে পড়েছে ওই এলাকায়। তবে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা আছে।

এর আগে গতকাল বিকেলে রাজশাহী মহানগর বিএনপির কর্মি সম্মেলনে সংঘর্ষ হয়। সংঘর্ষে ১০ আহত ও একজনকে আটক করে পুলিশ। আহতদের মধ্যে তিনজনকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।