রাজশাহীতে বিয়ে করলেন মডেল রাউধার বাবা

রাজশাহী অফিসঃ রাজশাহীতে মেয়ে রাউধার মৃত্যুর কারণ খুঁজতে এসে বিয়ের পিড়িতে বসলেন মালদ্বীপের চিকিৎসক ডা. আতিফ। বৃহস্পতিবার বিকেলে রাজশাহী আদালতে নোটারী পাবলিকের মাধ্যমে তিনি বিয়ে করেন। ডা. আতিফের স্ত্রীর নাম কনকলতা (৩০)। তিনি রাজশাহীর পবা উপজেলার নওহাটা পিল্লাপাড়া এলাকার বদিউজ্জামানের মেয়ে।

নাম প্রকাশে অনিচ্ছুক ডা. আতিফের ঘনিষ্টজনরা জানান, অনেকটা গোপনীয়তা নিয়ে ডা. আতিফ বিয়ে করেছেন। বিকেলে আদালতের বার ভবনে গোপনীয়তার সঙ্গে বিয়ে সম্পন্ন করে ডা. আতিফ লক্ষ্মীপুরে প্যারামেডিকেল কলেজের সামনে তার স্ত্রীর ভাড়া বাড়িতে উঠেন। সেখানেই তিনি রাত কাটাবেন। ডা. আতিফের নব স্ত্রী কনকলতা তার বোন রত্নার সঙ্গে থাকেন।

তবে, বিয়ের সময় ঠিকানায় ক্রটির বিষয়টি ধরা পড়ে। সে কারণে ডা. আতিফকে রোববার আবার আদালতে আসতে হবে। বিয়েতে ডা. আতিফ মালদ্বীপের ঠিকানা ব্যবহার করা হয়েছে বুলুকিয়া মেজো/১, মালদ্বীপ। রাজশাহীর ঠিকানা ব্যবহার করা হয়েছে রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার উপরভদ্রা এলাকায়।

এদিকে ডা. আতিফের নব স্ত্রী কনকলতা ও তার পরিবারের লোকজনদের কেউই বিয়ের বিষয়ে মুখ খুলতে রাজি হয়নি।

প্রসঙ্গত, ২৯ মার্চ রাজশাহীর ইসলামী ব্যাংক মেডিক্যাল কলেজের ছাত্রী হোস্টেলের ২০৯ নম্বর কক্ষ থেকে রাউধার লাশ উদ্ধার করে পুলিশ। ওই দিন রাতে নগরের শাহ মখদুম থানায় কলেজ কর্তৃপক্ষ একটি অপমৃত্যুর মামলা করে। পরে রাউধার বাবা আদালতে হত্যা মামলা দায়ের করেন। পুন ময়নাতদন্তের জন্য তার লাশটি উঠানোও হয়। মামলাটি তদন্ত করছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ। রাউধা মারা যাওয়ার খবর পেয়ে পরেরদিন রাজশাহীতে আসেন তার বাবা ডা. মোহাম্মদ আতিফ। এর পর থেকে তিনি রাজশাহীতে রয়েছেন।