রাজনীতিবিদদের লোভ-লালসা মুক্ত থেকে সর্বদা সংযমী হতে হবে–উপমন্ত্রী নাহার

29

মোঃ নূর আলমঃ রাজনীতিবিদরে লোভ-লালসা মুক্ত থেকে সর্বদা সংযমী হতে হবে। জগণের সম্পদ লুট-পাট করে শুধুমাত্র রমজানে সংযমী হলে হবে না। বঙ্গবন্ধুর স্বপেśর সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিন-রাত কাজ করে চলেছেন। আ্ওয়ামীলীগের নেতা-কর্মীরা সৎ-দুর্নীতিমুক্ত জীবন যাপনের মাধমে সোনার বাংলা গড়তে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে সহযোগিতা করতে হবে। আজ শুক্রবার বিকেলে মোংলা উপজেলা ও পৌর আ্ওয়ামীলীগ আয়োজিত দলীয় কার্য্যালয়ে ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এমপি এ কথা বলেন।

শুক্রবার বিকেল সাড়ে ৫টায় ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন পৌর আওয়ামীলীগের সভাপতি সেখ আব্দুস সালাম। ইফতার মাহফিলে বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সুনীল কুমার বিশ্বাস, সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন ও পৌর আ্ওয়ামীলীগের সাধারণ সম্পাদক সেখ আব্দুর রহমান। ইফতার মাহফিলে অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহি অফিসার মোঃ রাহাত মান্নান, মোংলা সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ গোলাম সরোয়ার, মোংলা থানা অফিসার ইনচার্জ মোঃ ইকবাল বাহার চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস কামরুনśাহার হাই, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নূর আলম শেখ, ইউপি চেয়ারম্যান মোঃ ইস্রাফিল হোসেন হাওলাদার, মোল্লা মোঃ তারিকুল ইসলাম, নিখিল চন্দ্র রায়, আওয়ামীলীগ নেতা মোঃ শফিকুর রহমান, কাজী গোলাম হোসেন বাবলু, এ্যাডঃ আব্দুস সালাম, পৌর যুবলীগের সভাপতি শেখ কমরুজ্জামান জসিম, সাধারণ সম্পাদক শেখ আল মামুন, উপজেলা ছাত্রলীগের সভাপতি শিকদার ইয়াসিন আরাফাত, সাধারণ সম্পাদক সজীব খান, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ শাহরুখ বাপ্পী প্রমূখ।

ইফতার মাহফিলে দোয়া-মোনাজাত পরিচালনা করেন মাওলানা ˆতয়বুর রহমান ও মাওলানা আকরাম হোসেন। এর আগে শুক্রবার সকাল এবং দুপুরে উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার মোংলার বুড়িরডাঙ্গা ইউনিয়ন ও পৌর এলাকায় সহ্রাধিক হতদরিদ্র মানুষের মাঝে ব্যক্তিগত তহবিল হতে ঈদ উপলক্ষে শাড়ি-লুঙ্গি বিতরন করেন।

এসময় উপমন্ত্রী হাবিবুন নাহার এমপি বিত্তবানদের হতদরিদ্র মানুষের জন্য সহযোগিতার হাত সম্প্রসারিত করার আহবান জানান। ঈদের আনন্দ ধনী-গরিব সমান ভাবে ভাগাভাগি করে নেয়ার জন্যও তিনি সকলের প্রতি আহবান জানান।