রংপুরে নির্যাতিতদের পাশে পূজা উদযাপন পরিষদ

যুগবার্তা রিপোর্ট:কথিত ফেইসবুকে ধর্মীয় অবমাননার মিথ্যে অভিযোগে রংপুরে সংখ্যাগুরু গোষ্ঠিদ্বারা ক্ষতিগ্রস্হ সংখ্যালঘু পরিবারে নগদ ৫ হাজার টাকা, শাড়ী, লুঙ্গি ও শীতবস্ত্র দিয়েছে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটি।

আ শুক্রবার পূজা উদ্‌যাপন পরিষদের কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ রংপুরের ঠাকুরপাড়ায় নির্যাতিতদের পরিদর্শন করে সাহায্যের হাত বাড়িয়ে দেন।

কেন্দ্রীয় নেতা নির্মল চ্যাটার্জী বলেন, পুজা পরিষদ ঘটনার ২য় দিনে প্রতি পরিবারে ৫০ কেজি করে চাউল দিয়েছে। ৩টি মন্দির মেরামতের জন্য ২৫ হাজার টাকা করে ৭৫ হাজার টাকা দেয়া হয়েছে।

ক্ষতিগ্রস্হ এলাকা পরিদর্শন করে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সাথে বৈঠক করার কথা জানালেন  মহানগর সার্বজনীন পূজা কমিটির সাধারন সম্পাদক শ্যামল রায়।

রংপুর ঘটনার দিন থেকে আজ অবধি প্রতিদিন ক্ষতিগ্রস্হ এলাকায় যাচ্ছে রথীশদা, ধীমানদা,সুব্রতদা, তাপস, রত্নাদিদি সহ জেলা ও মহানগর পুজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটি।

রংপুরে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় নেতা নির্মল চ্যাটার্জী, কেন্দ্রীয় নেতা ডি এন চ্যাটার্জী, মহানগর পূজা কমিটির সাধারন সম্পাদক শ্যামল রায়, বিপ্লব দে,সাগর হালদার প্রমূখ।