মোংলায় ”হ্যালো ওসি” কর্মসুচি পালন

31

মোঃ নূর আলমঃ জনগনের সমস্যা সমাধানে এবং আইন-শৃংখলা পরিস্থিতি জানতে মোংলা থানা পুলিশের আয়োজনে আজ সন্ধ্যায় মোংলা পোর্ট পৌরসভার ১নং ওয়ার্ডের কুমারখালী চারঘাটা এলাকায় ”হ্যালো ওসি” কর্মসুচি পালন হয়।
শুক্রবার সন্ধ্যায় ৭টায় ”হ্যালো ওসি” কর্মসুচি উপলক্ষ্যে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব এবং প্রধান অতিথির বক্তব্য রাখেন থানা অফিসার ইনচার্জ মোঃ ইকবাল বাহার চৌধুরী। সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মোংলা পৌর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সেখ আব্দুর রহমান, পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি সেখ আব্দুস সালাম, অধ্যক্ষ আবু সাইদ খান প্রমূখ।
সমাবেশে উপস্থিত জনতার কাছ থেকে থানা অফিসার ইকবাল বাহার চৌধুরী বিভিন্ন সমস্যার কথা শুনে তাৎক্ষনিক সমাধান প্রদান করেন। এছাড়া এলাকাকে সন্ত্রাস এবং মাদকমুক্ত রাখার জন্য জনসাধারণকে দিক-নির্দেশনা প্রদান করেন এবং তাদের কাছে সহযোগিতা চান।

সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী বলেন থানার ওসি এখন থেকে আপনার বাড়ীর আঙ্গিনায়। পুলিশকে বন্ধু মনে করে আপনার সমস্যা ওসিকে জানান। তিনি আরো বলেন পর্যায়ক্রমে সকল ওয়ার্ডে ধারাবাহিক ভাবে ”হ্যালো ওসি” কর্মসুচি পালন করা হবে। সমাবশে ব্যাপক সংখ্যক সাধারণ মানুষসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য ব্যতিক্রমী কর্মসুচি হিসেবে ”হ্যালো ওসি” কর্মসুচি জনসাধারণের মাঝে ব্যাপক সাড়া পড়েছে।