মানুষ হাসিনা-খালেদাকে আর চায় না-এরশাদ

যুগবার্তা: দেশের মানুষ শেখ হাসিনা-খালেদা জিয়াকে আর দেখতে পারে না’ বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হুসেইন মুহাম্মাদ এরশাদ।
বৃহস্পতবিার (২০ আগস্ট) বিকালে রংপুর সদর উপজলোর মমিনপুর খারুয়াবান্ধা দ্বিমুখী উচ্চবদ্যিালয় মাঠে স্থানীয় জাপা আয়োজিত এক জনসভায় তিনি এ মন্তব্য করনে।
সভার প্রধান অতিথি এরশাদ বলেন, দেশের মানুষ এখন শেখ হাসিনা-খালেদা জিয়াকে আর দেখতে পারে না। সে কারণে তাদের পরাজিত করে আমাদের ক্ষমতায় আসতে হব।অনেক হয়েছে, আর নয়। আগামী নির্বাচনে অবশ্যই এককভাবে নির্বাচনে অংশ নেবে জাতীয় পার্টি। আর নির্বাচন নিরপেক্ষ হলে জাতীয় পার্টি অবশ্যই ক্ষমতায় যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি।
মমিনপুর ই্উনিয়ন জাপার সভাপতি মাসুদার রহমান চৌধুরীর সভাপতিত্বে জনসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখনে সাবেক মন্ত্রী ও পার্টির প্রেসিডিয়াম সদস্য জিএম কাদের, জেলা জাপার সাধারণ সম্পাদক হোসেন মকবুর শাহরিয়ার, মহানগর জাপার সভাপতি মোস্তাফিজুর রহমান মোস্তফা, সদর উপজলো জাপার সভাপতি আবেদ আলী ক্যাশিয়ার প্রমুখ।
এরশাদ বলনে, আওয়ামী লীগ আর বিএনপি এ দু’টি দলকে কেউ ভালো বলে না। এ দুই দলই দেশ চালাতে সর্ম্পূণ ব্যর্থতার পরিচয় দিয়েছে। সাবেক রাষ্ট্রপতি আশ্বাস দিয়ে বলেন, অত্যাচার আর দুর্ণীতিকুক্ত দেশ গঠন করতে হবে। জাতীয় পার্টি ক্ষমতায় এলেই রংপুরে গ্যাস আসবে। এর আগে বিএনপি ক্ষমতায় আসার পর বগুড়ায় গ্যাস গেছে। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর গোপালগঞ্জে গ্যাস গেছে। আমরা ক্ষমতায় এলে অবশ্যই অবশ্যই রংপুরে গ্যাস আসবে।
দলরে মধ্যে গণতন্ত্র না থাকলে দল শক্তিশালী হয় না উল্লেখ করে জাপা চয়োরম্যান বলনে, জাতীয় পার্টির মধ্যে যে ফাটল দখো দিয়েছে তা বন্ধ করতে হবে। যারা দলকে বিভক্ত করার চেষ্টা করছে তাদের চিহ্নিত করতে হবে।