নাজমুল মোড়ল, মাদারীপুরঃ‘মুজিব বর্ষের শপথ, সড়ক করবো নিরাপদ’ এই স্লোগান কে সামনে রেখে মাদারীপুরে পালন করা হয়েছে জাতীয় নিরাপদ সড়ক দিবস এবং আয়োজন করা হয় আলোচনা সভা।

আজ বৃহস্পতিবার সকাল ১০ টায় বি,আর,টি এ, এর মাদারীপুর উদ্দ্যোগে মাদারীপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়েছে। জাতীয় নিরাপদ সড়ক দিবস অনুস্ঠানে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সানজিদা ইয়াসমিনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক ড. রহিমা খাতুন।

আলোচনা সভায় বক্তারা বলেন, সময়ের চেয়ে জীবনের মূল্যে অনেক বেশি। একটি দুর্ঘটনা সারাজীবনের কান্না। তাই দুর্ঘটনা রোধে সকলকে সচেতন হতে হবে। এ সময় জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নেতারা জাতীয় মহাসড়ক ও আঞ্চলিক মহাসড়কে অবৈধ যানবাহন চলাচল বন্ধে প্রশাসনের জোড়ালো ভুমিকার দাবী তোলেন। পাশাপাশি গাড়ির কাগজপত্র নবায়ন ও ড্রাইভিং লাইসেন্স দ্রুত সময়ে পাবার দাবী জানান।

আলোচনা সভায় অন্যদের পাশাপাশি বক্তব্য রাখেন মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান ফকির, জেলা বাস মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মফিজুর রহমান হাওলাদার, বিআরটিএর মাদারীপুরের সহকারী পরিচালক জিএম নাদির হোসেন, সিভিল সার্জণ অফিসের মেডিকেল অফিসার ডা. খলিলুজ্জামান,সাংবাদিক, সড়ক বিভাগের কর্মকর্তা ও বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।