মাদারীপুরে শীর্ষ সন্ত্রাসী আলমগীর গ্রেফতার, বিদেশী অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার

7

নাজমুল মোড়ল ,মাদারীপুর প্রতিনিধি : সদর উপজেলার লক্ষীগঞ্জ থেকে শীর্ষ সন্ত্রাসী ও এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ী মোঃ আলমগীর হাওলাদার(৪৫) কে গ্রেপ্তার করেছে র‌্যাব।

এসময় আসামীর নিকট হতে ০২টি বিদেশী পিস্তল, ০২ টি ম্যাগাজিন, ০২ রাউন্ড তাজা গুলি এবং ৫৯ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত আলমগীর হাওলাদার মাদারীপুর সদর উপজেলার লক্ষীগঞ্জ গ্রামের হাফেজ হাওলাদারের ছেলে।

র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের অধিনায়ক সিনিয়র এএসপি মোঃ ইফতেখারুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী আলমগীর হাওলাদার লক্ষীগঞ্জ (নতুন মাদারীপুর)নিজ বাড়ীতে অস্ত্র ও মাদকসহ অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে শুক্রবার গভীর রাতে সদর উপজেলার লক্ষীগঞ্জ গ্রামে অভিযান পরিচালনা করে অস্ত্রধারী শীর্ষ সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী মোঃ আলমগীর হাওলাদার কে গ্রেপ্তার করা হয়। এসময় গ্রেপ্তারকৃত আসামীর নিকট হতে ০২টি বিদেশী পিস্তল, ০২ টি ম্যাগাজিন, ০২ রাউন্ড তাজা গুলি এবং ৫৯ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আলমগীর হাওলাদার একজন অস্ত্রধারী শীর্ষ সন্ত্রাসী, মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ মাদারীপুর জেলার বিভিন্ন এলাকায় সন্ত্রাসী ও ইয়াবা ব্যবসার কার্যক্রম চালিয়ে আসছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় বিস্ফোরক দ্রব্য আইন, মারামারি ও মাদক মামলাসহ ২০ টিরও অধিক মামলা রয়েছে। উদ্ধারকৃত অস্ত্র, গুলি, ইয়াবাসহ তাকে মাদারীপুর সদর থানায় হস্তান্তর করা হয়েছে। মাদারীপুর সদর মডেল থানায় একটি অস্ত্র আইন ও মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।