মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে…মেনন

যুগবার্তা ডেস্কঃ রোববার বিকেলে রাজধানীর ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে অসাম্প্রদায়িক গণতান্ত্রিক বাংলাদেশ গড়ে তোলা ও মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদকে প্রতিরোধ করার দাবিতে ব্রাদার্স ইউনিয়ন ক্লাব প্রাঙ্গণ থেকে গণর‌্যালী অনুষ্ঠিত হয়। গণর‌্যালীতে নেতৃত্ব দেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সমাজকল্যাণ মন্ত্রী ও ঢাকা-৮ আসনের সংসদ সদস্য জননেতা কমরেড রাশেদ খান মেনন।

র‌্যালী উদ্বোধনকালে তিনি বলেন, মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ শুধু উনśয়নকেই বাধাগ্রস্থ করে না এটা পরিবার, সমাজ ও রাষ্ট্রকেও চরমভাবে ক্ষতিগ্রস্থ করে। তিনি আরও বলেন, মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে জিরো টলারেন্স দেখাতে হবে। তিনি এব্যাপারে জনগণকে সচেতন ও আইন শৃঙ্খলা বাহিনীকে সচেষ্ট হওয়ার আহবান জানান।
গণর‌্যালীর শুরুতে আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, আওয়ামী যুব লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহম্মেদ মহি ও ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও কাউন্সিলর সুলতান মিয়া। এসময় উপস্থিত ছিলেন ওয়ার্কার্স পার্টি, নগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ, থানার নেতৃবৃন্দ ও ওয়ার্ডের নেতৃবৃন্দ।

গণর‌্যালীটি আর. কে. মিশন রোড-গোপীবাগ-টিটি পাড়া, দক্ষিণ কমলাপুর ঘুরে কমলাপুর স্টেশনে বক্তব্য প্রদানের মধ্য দিয়ে শেষ হয়। এসময় সমাপনীতে আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম আশরাফ তালুকদার, মতিঝিল থানা আওয়ামী লীগের সভাপতি বশিরুল আলম খান বাবুল প্রমুখ।