ভোলায় বিএনপি’র বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

কামরুজ্জামান শাহীন,ভোলা॥ কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ভোলায় ছাত্রদল সভাপতি মো. নুরে আলম ও স্বেচ্ছাসেবক দলের কর্মী আব্দুর রহিম হত্যার বিচার দাবিতে এবং জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি, বিদ্যূৎতের লোডশেডিং সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্যবৃদ্ধির প্রতিবাদ বিক্ষোভ সমাবেশ করেছেন ভোলা জেলা বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা।
শুক্রবার (১২ আগষ্ট) সকাল ১১ টায় মহাজনপট্রি জেলা বিএনপির কার্যালয়ের সামনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন বিএনপি’র সভাপতি আলহাজ্ব গোলাম নবী আলমগীর ও সাধারণ সম্পাদক হারুন অর রশিদ ট্রুম্যান, সাংগঠনিক সম্পাদক এনামুল হক, যুগ্ম সাধারন সম্পাদক ও ভোলা জেলা আইনজীবী ফোরামের সাধারন সম্পাদক অ্যাডভোকেট আমিরুল ইসলাম বাসেদ, যুগ্ম সাধারন সম্পাদক তরিকুল ইসলাম কায়েদ, ভোলা সদর উপজেলা সদস্য সচিব মো. হেলাল উদ্দিন, জেলা যুবদলের সাধারন সম্পাদক আব্দুল কাদের সেলিম, সেচ্ছাসেবক দলের সভাপতি জামিল হোসেন অদুদ, ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি জসিম উদ্দিন, শ্রমিক দলের সভাপতি মানিক মিয়া, কৃষকদলের সভাপতি আঃ রহমান সেন্টু প্রমূখ।
এসময় বক্তারা বলেন ছাত্র দল সভাপতি নুরে আলম ও স্বেচ্ছাসেবক দলের কর্মী আব্দুর রহিম হত্যায় দোষীদের বিচার ও তেল, গ্যাসসহ নিত্য প্রয়োজনীয় জিনিস পত্রের মূল্য বৃদ্ধির প্রতিবাদ করে বলেন, জ্বালানি তেলের দাম ও বিদ্যূৎতের লোডশেডিং এর স্বাভাবিক পর্যায়ে না আসলে দেশের সকল মানুষকে সাথে নিয়ে কঠোর থেকে কঠোরতম আন্দোলন চালিয়ে যাওয়ার হুশিয়ারি দেন নেতৃবন্দরা।
এসময় ভোলা জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি ফখরুল ইসলাম ফেরদাউস, যুগ্ম সাধারন সম্পাদক মোস্তাফা কামাল ও সাংগঠনিক সম্পাদক মো. মনির হোসেন সহ জেলা বিএনপির ও অংঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।