বিএনপি-জামায়াতকে মাঠে নামতে দেবেন না এমপি মনু

স্টাফ রিপোর্টার : আজকের পর থেকে ঢাকা-৫ নির্বাচনী এলাকায় বিএনপি- জামায়াতকে মাঠে নামতে দেওয়া হবে না বলে কঠোর হুশিয়ারি দিয়েছেন এমপি কাজী মনিরুল ইসলাম মনু। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফ এম শরিফুল ইসলাম শরিফ।

বৃহস্পতিবার বিকালে যাত্রাবাড়ি থানার ৪৮,৪৯,৫০,৬১,৬২,৬৩,৬৪ ও ৬৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলন সফল করার লক্ষ্যে আয়োজিত প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে তিনি এ হুশিয়ারি দেন।

কাজী মনিরুল ইসলাম মনু বলেন, আওয়ামী লীগ রাজপথে আপনাদের মিছিল মিটিং করার সুযোগ দিয়েছে। এই সুযোগের অপপ্রয়োগ করে রাজপথে বিশৃঙ্খলা সৃষ্টি করার পায়তারা করছেন আপনরারা। বক্তব্য দিয়ে বলছেন আওয়ামী লীগ দূর্বল হয়ে গেছে। এবার ঠেলা বুঝবেন, আর কোনো সুযোগ নয়,এবার আপনাদের বিরুদ্ধে আমরাও পাল্টা কর্মসূচি দিয়ে রাজপথে থাকবো।
তবে বিএনপি-জামায়াত উস্কানিমূলক কর্মকাণ্ড না করে শান্তিপ্রিয় কর্মসূচি পালন বাধা দেওয়া হবে না।
৪৮ নং ওয়ার্ড কাউন্সিলর ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম অনু, র পরিচালনায় প্রস্তুতি সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুনর রশীদ মুন্না, ৫০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শেখ রফিকুল ইসলাম, ৬২ নং ওয়ার্ড কাউন্সিলর মোস্তাক আহমেদ, ৪৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী শামীম, দনিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবু বক্কর বাকের ও সাধারণ সম্পাদক এ কে খান জয়,মাতুয়াইল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শান্তনুর খান শান্ত, আওয়ামী লীগ নেতা মো: জিয়াউদ্দিন জিয়া,এস এম আলী হোসেন রানা, ৬৪ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আশফাকুর রহমান ভুট্টা, রোরহান বেপারীসহ যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।