বাগাতিপাড়ায় হেরোইনসহ মাদক কারবারী আটক ১

12

তিতাস,বাগাতিপাড়া প্রতিনিধিঃ নাটোরের বাগাতিপাড়ায় হেরোইনসহ মাদক কারবারি কে আটক করেছে থানা পুলিশ। শুক্রবার রাতে জামনগর বাজার থেকে আনোয়ার হোসেন ওরফে আনু (৫২) আটক করা হয়। আটককৃত আনু উপজেলার জামনগর ইউনিয়নের শাহ্ পাড়া গ্রামের কমল উদ্দিনের ছেলে।

থানা সূত্রে জানা যায়, শুক্রবার রাতে গোপন সংবাদ পেয়ে এস.আই তারিক বিন খালিদ এর নেতৃত্বে সংগীয় ফোর্সসহ অভিযান চালায় জামনগর বাজারে। এ সময় আনোয়ার হোসেন ওরফে আনুর শরীর তল্লাশি করে ১ এক গ্রাম হেরোইন উদ্ধার করে থানা পুলিশ।

এব্যপারে বাগাতিপাড়া মডেল থানার এসআই তারিক বিন খালিদ বলেন আটককৃতের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। এছাড়া শনিবার সকালে আনুকে আদালতের মাধ্যমে নাটোর জেল হাজতে প্রেরন করা হয়েছে।

ইনস্পেক্টর তদন্ত এস এম আবু সাদাদ বলেন, মাদকের ভয়াল থাবা পরিবার, সমাজ, দেশ এবং সারা জাতিকে এক অস্থিরতার মধ্যে ফেলেছে। মাদকের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা আমাদের দায়িত্ব আর সেটাই পালন করছি। কিন্তু পরিবার তথা সমাজ মাদকের ভয়াবহতার দায় এড়াতে পারেনা। এজন্য মাদকের বিরুদ্ধে তথ্য দিয়ে সহযোগিতা করে মাদক মুক্ত সমাজ গড়তে সকলের প্রতি আহবান জানান।