বাগাতিপাড়ায় ফাগুয়াড়দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

10

তিতাস, বাগাতিপাড়া প্রতিনিধিঃ নাটোরের বাগাতিপাড়ায় ৫নং ফাগুয়াড়দিয়াড় ইউনিয়ন আওয়ামী লীগ’র ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি অবুল কালাম, সাধারণ সম্পাদক রাকিব নির্বাচিত হয়েছ। শনিবার (০১ মার্চ) বিকাল উপজেলার ফাগুয়াড়দিয়ার বাজার সংলগ্ন মাঠে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে অনুষ্ঠানের কার্যক্রম শুরু করা হয়।
ফাগুয়াড়দিয়াড় ইউনিয়ন আ’লীগ এর সহ-সভাপতি আঃ কাদেরের সভাপতিত্বে সম্মেলন প্রধান অতিথি হিসেব বক্তব্য রাখেন নাটোর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল ।
সম্মেলনে যুবলীগ নেতা ময়মুর সুলতানের সঞ্চালনায় সম্মেলনের উদ্বোধন করেন নাটোর জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক অধ্যাপক ইউনুস আলী এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাগাতিপাড়া উপজেলা আওয়ামী লীগর সহ-সভাপতি নুরুল ইসলাম ঠান্ডু।
এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাগাতিপাড়া উপজলা পরিষদর চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, উপজলা মহিলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য ফরিদা পারভিন প্রমুখ।
সম্মেলনে রাত ৮ টার দিকে কাউন্সিলর ও ডেলিকেটদের সর্বসম্মতিক্রমে বাগাতিপাড়ার ৫নং ফাগুয়াড়দিয়াড় ইউনিয়ন আওয়ামী লীগর আবুল কালাম কে সভাপতি এবং সাধারণ সম্পাদক হিসেবে রাকিবুল ইসলাম রাকিব এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে মাসুদ রানা মিঠুকে নির্বাচিত করে কমিটি ঘোষণা দেওয়া হয়।