বাগাতিপাড়ায় দলিল লেখক সমিতি গঠন করাকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত -২

তিতাস,বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধিঃ নাটোরের বাগাতিপাড়ায় দলিল লেখক সমিতি গঠন করাকে কেন্দ্র করে সংঘর্ষে ২ জন গুরুতর আহত হয়েছে। আহতারা হলেন দলিল লেখক মিজানুর রহমান ও স্থানীয় আইয়ুব আলী। রবিবার সকাল ১১ টার দিকে এমন ঘটনায় দলিল সম্পাদন বন্ধ রাখেন সাব-রেজিষ্ট্রি অফিস। খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে

স্থানীয় সূত্রে জানা যায়, আরশেদকে সভাপতি ও আনিসুর রহমানকে সাধারণ সম্পাদক করে এক পক্ষ উপজেলা দলিল লেখক সমিতি গঠন করে। অপর পক্ষের দলিল লেখক রুহুল আমিন সমিতির অন্তর্ভূক্ত না হয়েও দলিল রেজিষ্ট্রি করতে গেলে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দলিল লেখক মিজানুর রহমান ও স্থানীয় আইয়ুব আলী গুরুত্বর আহত হয়। এ সময় বহিরাগত সহ স্থানীয়রা প্রতিপক্ষকে আক্রমন শেষে দেশিয় অস্ত্রের মহড়া দেন বলে জানা যায়। আহতদের বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে আইয়ুব আলীকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

সাব-রেজিষ্ট্রার রেজওয়ান আলমগীর বলেন, দলিল লেখকের দুইপক্ষের লোকজন এখানে সমিতি করেছে তাতে কেউ মানছে কেউ মানছেনা এরকম বিষয়ে জানতে পারি এবং পরিস্থিতি খারাপ হতে পারে ভেবে তাৎক্ষনাত পুলিশ প্রশাসন কে অবগত করি। একপর্যায়ে বাইরে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হলে আমাদের অফিস গেইট ভেতর থেকে বন্ধ করে দিই। পরে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌছে কাউকে পাইনি। তবে কিছু ভিডিও ফুটেজ পাওয়া গেছে। ফুটেজ দেখে ঘটনার সাথে যারা জড়িত তাদের কে সনাক্ত করে আইনের আওতায় আনা হবে।