ফরিদপুরের ভাঙ্গায় আওয়ামীলীগ দুই গ্রুপে সংঘর্ষ

3

ফরিদপুর অফিসঃ ভাঙ্গা উপজেলার হামেরদীতে আওয়ামীলীগ দুই গ্রুপের সংঘর্ষে আহত হয়েছে ২৫ জন।আজ বুধবার ইউনিয়ন পরিষদের সামনে ওয়ার্ড সম্মেলনকে কেন্দ্রে করে দুই গ্রুপের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষেরর ঘটনা ঘটে

আহতদের ভাঙ্গা ও মুনসুরাবাদ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সংঘর্ষ চলাকালে মুনসুরাবাদ বাজারের ইট ও লাঠির আঘাতে কয়েকটি দোকানঘর ক্ষতিগ্রস্থ হয়েছে। গুরুত্বর আহতরা হলো-আক্রাম, হায়দার ফকির, চাতক ফকির, হান্নান মাতুব্বর, ওসমান মিয়া, তুহিন মাতুব্বর, বাবর আলী ও পরিরানী মালো।

এলাকাবাসি জানায়, হামেরদী ইউনিয়ন পরিষদের সামনে মুনসুরাবাদ বাজারে হামেরদী ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সম্মেলন চলছিল। সম্মেলনের মধ্যে আ’লীগ নেতা ধনি মেম্বার, শহরআলীর সাথে বাবর আলী মেম্বার, হান্নান ও মোস্তাফা লোকজনে সাথে কথা কাটাকাটি এক পর্যায় হাতাহাতি হয়।
এক পর্যায় দুই ভাগে বিভক্ত হয়ে আশপাশের সুনসুরাবাদ, খাপুরা, ভীমেরকান্দা, মাঝিকান্দা ও সিংগারডাক গ্রামসহ ৫টি গ্রামে ছড়িয়ে পড়ে। তখন উক্ত গ্রামের লোকজন দেশীয় অস্ত্র ঢাল, সরকি, রামদা, ইট-পাটক্কেল নিয়ে মুনসুরাবাদ বাজার ও বিশ্বরোড দুই পাশে অবস্থান নেয়।এ ঘটনার পর আওয়ামী লীগের সম্মেলন স্থগিত ঘোষণা করা হয়।
ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুর রহমান জানান, আমরা দ্রুত ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।