প্রেসিডেন্ট সেলিম মনোয়ারের দায়িত্ব শুরু এক জুলাই

ডেস্ক রিপোর্টঃ রোটারি ক্লাব অফ রাজশাহীর নির্বাচনে বিনা প্রতিদন্দিতায় নির্বাচিত হয়ে রোটারিয়ান মোঃ মনোয়ার হোসেন (সেলিম মনোয়ার) পিএইচএফ(পল হ্যারিস ফেলো) ২০২২-২৩ রোটা বর্ষে প্রেসিডেন্ট হিসেবে দায়িত্বভার গ্রহণ করতে চলেছেন। আগামীকাল ১ জুলাই হতে ৩০ জুন ২০২৩ পর্যন্ত তিনি দায়িত্ব পালন করবেন। উল্লেখ্য, জনাব মনোয়ার ২০১৪-১৫ রোটা বর্ষে একই ক্লাবের প্রেসিডেন্টের দায়িত্ব পালন করেন। রোটারি ইন্টারন্যাশনাল থেকে দেয়া ক্লাব প্রেসিডেন্টদের পার্ফর্মেন্সভিত্তিক সর্বচ্চ অর্জন ‘প্রেসিডেন্সিয়াল সাইটেশন’ও রয়েছে তার ঝুলিতে। তাছাড়াও তিনি দেশে এবং বিদেশে রোটারি ক্লাবের বিভিন্ন প্রশিক্ষণ/কর্মশালায় অংশগ্রহণমূলক প্রতিনিধিত্ব করে সুপরিচিত হয়েছেন।

সোনালী ব্যাংক লিমিটেড এর অবসরপ্রাপ্ত এজিএম জনাব মনোয়ার রোটারি ক্লাব ছাড়াও রাজশাহী কোর্ট কলেজের গভর্ণিং বডির সভাপতি, রাজশাহীর ক্রীড়াংগনের অন্যতম সংগঠন দিগন্ত প্রসারী সংঘের কার্যকরী সদস্য, দেশের প্রাচীন শিশু সংগঠন খেলাঘর আসর রাজশাহী জেলা কমিটির সহ সভাপতি, ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন রাজশাহীর আজীবন সদস্য এবং কার্য নির্বাহী পরিষদের নির্বাচিত নির্বাহী সদস্য , বাংলাদেশ একাউন্টিং এসোসিয়েশন এর আজীবন সদস্য, সোনালী ব্যাংক অবসরপ্রাপ্ত নির্বাহী ফোরামের আজীবন সদস্য, দিগন্ত প্রসারী সংঘ পাঠাগার, রাজশাহীর সভাপতি, রিটায়ার্ড অফিসার্স এ্যাসোসিয়েশন,রাজশাহীর সদস্য, জনকল্যান বহুমুখী সমবায় সমিতির উপদেষ্টা, রজনীগন্ধা প্রতিবন্ধী উন্নয়ন সংস্থা রাজশাহীর উপদেষ্টা, গণমৈত্রী সাংস্কৃতিক সংগঠন রাজশাহীর অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য, কিশোর কুঁড়ির মেলা মহিষবাথান শাখা রাজশাহীর প্রতিষ্ঠাতা সদস্য, শহীদ ডাঃ জামিল আকতার রতন ফাউন্ডেশন এর সদস্য, রাজশাহী বিশ্ববিদ্যালয় এ্যালামনাই এ্যাসোসিয়েশন এর সদস্য , বঙ্গবন্ধু আদর্শ বিদ্যালয়,রাজশাহীর ম্যানেজিং কমিটির সদস্য সহ বিভিন্ন সামাজিক সংগঠনে দায়িত্ব পালন করে চলেছেন।

জনাব মনোয়ার তার এই দায়িত্ব কালীন সময়ে ক্লাবের সকল সন্মানিত রোটারিয়ান সহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা ও শুভ কামনা প্রত্যাশা করছেন।