প্রেসিডেন্টস কাপ ওয়ানডে টুর্নামেন্টের লিগ পর্বের দ্বিতীয় রাউন্ড শুরু হচ্ছে আগামীকাল

7

ডেস্ক রিপোর্ট: তিন দলের প্রেসিডেন্টস কাপ ওয়ানডে টুর্নামেন্টের লিগ পর্বের প্রথম রাউন্ডের খেলা শেষ হয়েছে। তিনটি দলই দু’টি একটি করে ম্যাচ খেলেছে। জয় পেয়েছে একটি করে। তাই সমান অবস্থায় রয়েছে মাহমুদুল্লাহ একাদশ, নাজমুল একাদশ ও তামিম একাদশ। আগামীকাল থেকে দ্বিতীয় রাউন্ড শুরু হচ্ছে।
দ্বিতীয় রাউন্ডের প্রথম ম্যাচে মুখোমুখি হচ্ছে মাহমুদুল্লাহ একাদশ ও নাজমুল একাদশ। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বেলা ১টা ৩০ মিনিটে।
প্রথম রাউন্ডের প্রথম ম্যাচেও দেখা হয়েছিলো এই দুই দলের ঐ ম্যাচে ৪ উইকেটে জয় পেয়েছিলো নাজমুল একাদশ। নাজমুল একাদশের অধিনায়ক ওপেনার নাজমুল হোসেন শান্ত। আর মাহমুদুল্লাহ একাদশের অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ।
মাহমুদুল্লাহ একাদশ : মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), নাঈম শেখ, লিটন দাস, মোমিনুল হক, মাহমুদুল হাসান, নুরুল হাসান সোহান, সাব্বির রহমান, ইমরুল কায়েস, হাসান মাহমুদ, এবাদত হোসেন, রুবেল হোসেন, মৃত্যুঞ্জয় চৌধুরী, মেহেদি হাসান মিরাজ, রাকিবুল হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, আবু হায়দার রনি, সানজামুল ইসলাম ও হাসান মুরাদ।
নাজমুল একাদশ : নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), সৌম্য সরকার, সাইফ হাসান, আফিফ হোসেন, মুশফিকুর রহিম, তৌহিদ হৃদয়, ইরফান শুক্কুর, পারভেজ হোসেন ইমন, তাসকিন আহমেদ, আল আমিন হোসেন, আবু জায়েদ রাহি, মুকিদুল ইসলাম মুগ্ধ, নাঈম হাসান, নাসুম আহমেদ, রিশাদ হোসেন, সুমন খান, সাদমান ইসলাম ও তানভির ইসলাম।