পুলিশী তৎপরতায় সিপিবি-বাসদ ও গণতান্ত্রিক বাম মোর্চার উদ্বেগ

 

নিজস্ব প্রতিবেদক:

পুলিশী তৎপরতা জনমনে আতংক তৈরি করেছে বলে উদ্বেগ জানিয়েছেন সিপিবি-বাসদ ও গণতান্ত্রিক বাম মোর্চা। শুক্রবার সিপিবি দফতর সেল থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

সিপিবি-বাসদ ও গণতান্ত্রিক বাম মোর্চার কেন্দ্রীয় নেতৃবৃন্দের যৌথ সভায় বিএনপি’র সন্ত্রাসী দমনের নামে পাইকারী গ্রেফতার রিমান্ডের নামে রাজনৈতিক নেতা-কর্মীদের নির্যাতন, ব্যাপক পুলিশী তৎপরতায় জনমনে আতংক সৃষ্টি এবং জনগণের জানমাল রক্ষার নামে পুলিশ ও বিভিন্ন বাহিনীর বাড়াবাড়ি রকম দৌরাত্ম্যের পরিস্থিতিতে গভীর উদ্বেগ ও উৎকণ্ঠা প্রকাশ করা হয়েছে।

সভায় নেতৃবৃন্দ সরকারকে দমন-পীড়নের পথ পরিহার করে গণতন্ত্রের পথে হাঁটার দাবি জানিয়েছেন এবং অবিলম্বে অতি উৎসাহী পুলিশী বাড়াবাড়ি বন্ধ করারও আহ্বাব জানিয়েছেন।

সিপিবি কার্যালয়ে বাসদের সাধারণ সম্পাদক খালেকুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত এই সভায় উপস্থিত ছিলেন সিপিবি’র সাধারণ সম্পাদক মো. শাহ আলম, বাসদ (মার্কসবাদী)’র কেন্দ্রীয় নেতা শুভ্রাংশু চক্রবর্তী, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক,গণতান্ত্রিক বিপ্লবী পার্টির সাধারণ সম্পাদক মোশরেফা মিশু, ইউনাইটেড কমিউনিস্ট লীগের সম্পাদকণ্ডলীর সদস্য আজিজুর রহমান, গণসংহতি আন্দোলনের অন্যতম সমন্বয়ক ফিরোজ আহমেদ, সমাজতান্ত্রিক আন্দোলনের আহ্বায়ক হামিদুল হক এবং জোটের কেন্দ্রীয় নেতা বহ্নিশিখা জামালী, আবদুল্লাহ ক্বাফী রতন, রাজেকুজ্জামান রতন, আকবর খান প্রমুখ।