পিরোজপুর জেলা জাসদের সম্মেলনে চিত্ত সভাপতি, ডালিম সাধারণ সম্পাদক

44

পিরোজপুর অফিসঃ জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে জাসদ পিরোজপুর জেলা কমিটির ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে আজ। সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দলের সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি। জেলা জাসদ সভাপতি এড. চিত্তরঞ্জন বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনের উদ্ধোধনী অধিবেশনে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কার্যকরী কমিটির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শফী উদ্দিন মোল্লা, যুগ্ম সাধারন সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, সাংগঠনিক সম্পাদক মীর্জা মোঃ আনোয়ারুল হক, প্রবীণ জাসদ নেতা অরূন কুমার পাল দয়াল, এড. আহসানুল কবীর বাদল, আব্দুল্লাহিল কাইয়ূম, জুলফিকার মান্নান জামী, সাজ্জাদ হোসেন, সুকোমল ওঝা দোলন, সাইদুল ইসলাম ডালিম প্রমূখ।

প্রধান অতিথির ভাষণে শিরীন আখতার এমপি বলেন, দেশে বিস্ময়কর উন্নয়ন হয়েছে এটা কেউই অস্বীকার করতে পারছে। কিন্তু উন্নয়নের সাথে সাথে দেশে একদল লুটেরা-দুর্নীতিবাজদের দাপট বেড়েছে, বৈষম্য বেড়েছে। তিনি বলেন, উন্নয়নের সুফল সাধারণ মানুষের ঘরে ঘরে পৌঁছে দিতে দূর্নীতিবাজ-লুটেরাদের শায়েস্তা করতে হবে। দুর্নীতিবাজ-লুটেরাদের বিদেশে টাকা পাচার ও দেশেও কালোটাকা ভোগের পথ বন্ধ করে দিতে হবে। তিনি বলেন, সুশাসন ও সমাজতন্ত্রের নীতির ভিত্তিতে অর্থনীতি ঢেলে সাজাতে হবে।

উদ্ধোধনী অধিবেশনের পর অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশনে এড. চিত্তরঞ্জন বিশ্বাসকে সভাপতি, সাইদুল ইসলাম ডালিমকে সাধারণ সম্পাদক, রত্মা ঘরামীকে যুগ্ম সাধারণ সম্পাদক, আব্দুল্লাহ আল মামুনকে সাংগঠনিক সম্পাদক করে আগামী তিন বছরের জন্য জাসদ পিরোজপুর জেলা কমিটি নির্বাচিত হয়।