পাঁচশত পরিবারকে খাদ্য সামগ্রী দিলো ঢাকা জেলা প্রশাসন

7

মাহাবুবুর রহমানঃ করোনার ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া বিভিন্ন শ্রেনীর পেশার পাঁচশত পরিবারের মাঝে ঢাকা জেলা প্রশাসনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করো হয়েছে। দুযোর্গ ব্যাবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় কতৃক বরাদ্ধকৃত প্রতিটি পরিবারের জন্য দশ কেজি করে চাল, পাঁচ কেজি আলু ও দুই কেজি করে মসুর ডালের প্যাকেট মঙ্গলবার বিকালে শ্যামপুর বালুর মাঠে স্থানীয় এলাকার সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে বিতরণ করেন জাতীয় পার্টির কো: চেয়ারম্যান ও ঢাকা- ৪ আসনের এমপি সৈয়দ আবু হোসেন বাবলা।
এই সময় বাবলার সঙ্গে ছিলেন ঢাকার অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক ) মো: শাহিদুজ্জামান, এসি ল্যান্ড সাদিয়া শাহনাজ, নির্বাহী ম্যাজিস্টেট হাসান মারুফ, জেলা ত্রাণ ও পূর্নবাসন কর্মকর্তা মোহাম্মদ আলী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রবিউল ইসলাম, ৫২ নং ওয়ার্ড কাউন্সিল ও কদমতলী থানা আওয়ামী লীগের সহ সভাপতি রুহুল আমিন, ৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর ও শ্যামপুর থানা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক হাজী মাসুদ, সাংবাদিক সুজন দে, জাপা নেতা শেখ মাসুক রহমান ও ইব্রাহিম মোল্লা প্রমুখ।
ত্রাণ সামগ্রী বিতরণে আগে সংক্ষিপ্ত বক্তব্যে জাপার কো: চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার নির্দেশে দুর্যোগ ব্যাবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় কতৃক বরাদ্ধকৃত খাদ্য সামগ্রী রাজধানীর সকল অসহায় মানুষের মাঝে সুষম ভাবে বন্টন করছে ঢাকা জেলা প্রশাসন। কিন্তু করোনার কারণে রাজধানীতে কর্মহীন হয়ে পড়া সকল মানুষের কাছে জেলা প্রশাসনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী পৌছানো প্রায় অসম্ভব । তাই আমাদের মতো জনপ্রতিনিধিদেরকে উচিত নিজের ব্যাক্তিগত পক্ষ থেকে সাাধ্যমত অসহায় মানুষকে সাহায্য করা । এছাড়া সমাজের সকল বিক্তশালীদের অসহায় মানুষের পাশে দাড়ানোর এখনই উত্তম সময় বলে মন্তব্য করেন বাবলা।