নড়াইল জেলা ছাত্র কল্যাণ পরিষদের নুতন কমিটি

অন্তু আহমেদ,জবি প্রতিনিধি : “আমি গর্বিত, আমি নড়াইলের সন্তান” স্লোগানকে সামনে রেখে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) অধ্যয়নরত নড়াইল জেলার ছাত্রদের নিয়ে গঠিত “নড়াইল জেলা ছাত্র কল্যাণ পরিষদ” এর নতুন কমিটির সভাপতি মোঃ মাসুম বিল্লাহ ও সাধারণ সম্পাদক মোঃ হাসিবুল্লাহ হাসিব মনোনীত হয়েছেন। ৫ মার্চ সোমবার এই কমিটি অনুমোদিত হয়।

সভাপতি মোঃ মাসুম বিল্লাহ ইতিহাস ঐতিহ্য তুলে ধরে সংগঠনকে অনেক দূর এগিয়ে নেওয়ার প্রত্যয় ব্যক্ত করে বলেন, এ সংগঠনের মাধ্যমে আমরা নড়াইল জেলার ইতিহাস ঐতিহ্যকে বিশ্বে পরিচিত করতে চাই। তিনি আরো বলেন,একদিন নড়াইল শুধু ক্রিকেট নয় সারা বাংলাদেশ কে নেতৃত্ব দিবে।

সম্পাদক হাসিব বলেন, আমরা নড়াইল জেলা ছাত্রদের যত ধরনের সমস্যা আছে তার সমাধনের জন্য সংগঠনটি গঠন করেছি।

এ নিয়ে ১ম যুগ্ম সাধারণ সম্পাদক নাইম বলেন, ” কমিটি গঠন একটি চলমান প্রক্রিয়া, সংগঠনকে গতিশীল রাখতে কমিটি গঠন করা হয়েছে, আশা করি নব গঠিত কমিটি নতুন উদ্যমে সামনে এগিয়ে যাবে, জেলার শিক্ষার্থীদের বিপদে – আপদে পাশে থাকবে, মূলত তারা একই প্লাটফর্মে থেকে সুখ-দু:খ ভাগাভাগি করে নিবে “

২য় যুগ্ম সাধারণ সম্পাদক ফাহিম ফয়সাল বলেন, ” মাশরাফি বিন মর্তুযার মত জবির প্রত্যেক ছাত্র শত বাধা পেরিয়ে জয় করতে শিখবে ও দেশের উন্নতিতে অবদান রাখবে।”

নব গঠিত কমিটিতে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের, বিভিন্ন সেশনের ৭১ জন বিভিন্ন পদে স্থান পেয়েছেন । কমিটি গঠন অনুষ্ঠানে সাবেক ও বর্তমান বিভিন্ন ব্যাচের প্রায় ৯০জন শিক্ষার্থী উপস্থিত ছিলেন।