নাচ-গান, আতশবাজিতে বিপিএলের উদ্বোধন

যুগবার্তা ডেস্কঃ নাচ-গান, লেজার শো আর আতশবাজির খেলায় শেষ হলো বিপিএলের তৃতীয় আসরের উদ্বোধনী অনুষ্ঠান। রোববার দুপুর দুইটায় মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে শুরু হবে মাঠের লড়াই। উদ্বোধনী ম্যাচে এদিন সাকিব আল হাসানের রংপুর রাইডার্স মুখোমুখি হবে তামিম ইকবালের চিটাগং ভাইকিংসের বিপক্ষে।
মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৫টায় শুরু হয়ে উদ্বোধনী অনুষ্ঠান শেষ হয় রাত সোয়া ১০টায়। সাদিয়া ইসলাম মৌ’র নৃত্য দিয়ে শুরু হয় মূল আনুষ্ঠানিকতা। এরপর মঞ্চে গান পরিবেশ করেন জনপ্রিয় ব্যান্ড এলআরবি ও চিরকটু। গান গেয়ে দর্শক মাতান সঙ্গীতশিল্পী মমতাজ। ভারতীয় সঙ্গীতশিল্পী কৃঞ্চকুমার কুনাথ (কেকে) তার জনপ্রিয় বেশ কয়েকটি গান পরিবেশন করেন।
অনুষ্ঠানের ফাঁকে বিপিএলের তৃতীয় আসরের উদ্বোধন ঘোষণা করেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। মঞ্চে দাঁড়িয়ে বিপিএলের তৃতীয় আসরের সাফল্য কামনা করেন অর্থমন্ত্রী। এ সময় তার সঙ্গে ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।
উদ্বোধনের পর পর একে একে মঞ্চে আসেন বিপিএলের তৃতীয় আসরে অংশ নেয়া ৬টি দলের আইকন ক্রিকেটাররা। রংপুর রাইডার্সের আইকন ক্রিকেটার ও অধিনায়ক সাকিব আল হাসান যুক্তরাষ্ট্র থেকে ঢাকায় না পৌঁছায় মঞ্চে আসেন সৌম্য সরকার।
মঞ্চে আসেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মাশরাফি বিন মর্তুজা, চিটাগং ভাইকিংসের তামিম ইকবাল, ঢাকা ডায়নামাইটসের নাসির হোসেন, সিলেট সুপারস্টারসের মুশফিকুর রহিম ও বরিশাল বুলসের মাহমুদউল্লাহ রিয়াদ।
রাত ৯টার পর মঞ্চে ওঠেন বলিউড থেকে আসা শ্রীলঙ্কান সুন্দরী জ্যাকুলিন ফার্নান্দেজ। এরপর রাত ৯টা ৫০ মিনিটে মঞ্চ কাঁপান বলিউড হার্ডথ্রুব হৃতিক রোশন। আতশবাজির প্রদর্শনীর মধ্য দিয়ে শেষ বিপিএলের উদ্বোধনী আনুষ্ঠানিকতা।আমাদের সময়.কম