ধান ক্রয় প্রক্রিয়ায় কোন দুর্নীতি থাকলে সে ব্যাপারে কঠোর ব্যবস্থা নিতে হবে–জি এম কাদের

যুগবার্তা ডেস্কঃ জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেছেন, সরকারী ভাবে ধান ক্রয় প্রক্রিয়ায় কোন দুর্নীতি থাকলে সে ব্যাপারে কঠোর ব্যবস্থা নিতে হবে। এজন্য মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেছেন তিনি। তিনি বলেন প্রধানমন্ত্রীর মধ্যে শক্তিশালী নেতৃত্ব আমরা দেখতে পাই। দুর্নীতি রোধে প্রধানমন্ত্রীকে সব সময় জাতীয় পার্টি অকুন্ঠ সমর্থন দিয়ে যাবে। তিনি বলেন, কৃষকরা ধানের ন্যায্যমূল্য পাচ্ছেনা। কৃষকের কাছ থেকে সরাসরি ধান কিনতে সরকারের প্রতি আবারো আহবান জানান জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি। তিনি বলেন বিদ্যমান পরিস্থিতি মোকাবেলায়, চাল রফতানীতে ভেবে চিন্তে সিদ্ধান্ত নিতেও সরকারের প্রতি আহবান জানান গোলাম মোহাম্মদ কাদের এমপি। আজ বিকেলে রাজধানীর বংশালে রওশান মহল মিলনায়তনে রাজধানীর বংশাল থানা আয়োজিত ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
গোলাম মোহাম্মদ কাদের আরো বলেন, ব্যক্তি স্বার্থের চেয়ে দেশ ও জনগনের স্বার্থকে গুরুত্ব দিয়ে রাজনীতি করবে জাতীয় পার্টি। তিনি বলেন, অনেকে জাতীয় পার্টিকে সাইনবোর্ড সর্বস্ব রাজনৈতিক দলে পরিনত করতে অপচেষ্টা করেছে। বলেন জাতীয় পার্টির রাজনীতি আছে, দেশব্যাপী সমর্থন আছে। জাতীয় পার্টির রাজনীতিকে দেশের সাধারন মানুষ গ্রহণ করেছে। জাতীয় পার্টিকে কেউ শেকড় বিহীন রাজনৈতিক দলে পরিনত করতে পারবেনা। তিনি বলেন ৯০ সালের পর থেতে জাতীয় পার্টি অনেক ঝড়-ঝঞ্জার মধ্য দিয়ে এগিয়ে চলেছে। প্রতিটি পরিবর্তনই জাতীয় পার্টিকে শক্তিশালী করেছে। সত্যিকারের রাজনৈতিক দলে পরিনত হয়েছে জাতীয় পার্টি।
বিশেষ অতিথির বক্তৃতায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও মহানগর দক্ষিনের সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা বলেন, হুসেইন মুহম্মদ এরশাদের নির্দেশনা অমান্য করে কেউ দলের ভিতরে বিশৃংখলা সৃষ্টি করতে চাইলে তা মেনে নেয়া হবেনা। তিনি বলেন হুসেইন মুহম্মদ এরশাদ, বেগম রওশন এরশাদ ও গোলাম মোহাম্মদ কাদের এরমধ্যে কোন বিভাজন নেই। জাতীয় পার্টির ভেতরে কেউ বিভাজানের অপচেষ্টা করলে, তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।
বংশাল থানা জাতীয় পার্টির সভাপতি মোঃ আফতাব গনির সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনায় আরো বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন, যুগ্ম মহাসচিব জহিরুল আলম রুবেল, প্রচার সম্পাদক খোরশেদ আলম খুশু, কেন্দ্রীয় নেতা আবদুস সোবহান, হাজী ফারুক, মঞ্জুরুল হক সাচ্চা, মনোয়ারা তাহের মানু, মাহবুবুর রহমান খসরু, তারেক আদেল, মো: হাসান, হুমায়ূন কবির কালা প্রমুখ।