দেশে গুণগত শিক্ষা নিশ্চিত করার জন্য সরকার সকল সুযোগ-সুবিধা প্রদান করছে–গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী

12

যুগবার্তা ডেস্কঃ গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম, এমপি বলেছেন, “দেশে গুণগত শিক্ষা নিশ্চিত করার জন্য সরকার সকল সুযোগ-সুবিধা প্রদান করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিক্ষাকে সব সময় গুরুত্ব দেন। অর্থনৈতিক উন্নয়নের সাথে সাথে গুণগত শিক্ষা নিশ্চিত করা বর্তমান সরকারের লক্ষ্য।”

আজ রাজধানীর নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার প্লেসমেন্ট সেন্টারের উদ্যোগে আয়োজিত দুই দিনব্যাপী ন্যাশনাল ক্যারিয়ার ফেয়ার ২০১৯ এর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

গণপূর্ত মন্ত্রী বলেন, “আজকে যারা শিক্ষার্থী, তারাই ভবিষ্যতে নেতৃত্ব দেবে। ভবিষ্যত নেতৃত্বকে সঠিক শিক্ষা দিতে না পারলে দেশ প্রত্যাশা অনুযায়ী এগোবে না। এজন্য জাতীয় বাজেটে শিক্ষা ক্ষেত্রে সর্বাধিক বরাদ্দ প্রদান করা হয়।”

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক আতিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবীর, বাংলাদেশে নিযুক্ত জাপানের রাষ্ট্রদূত নাওকি ইতো, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান বেনজীর আহমেদ এবং ট্রাস্টি বোর্ডের সদস্য এম এ কাশেম।