দেশের আইন শৃঙ্খলা ব্যবস্থা বিলুপ্ত হয়েছে–সিপিবি

4

ডেস্ক রিপোর্ট: সাভারে কিশোরী নীলা রায় হত্যাকান্ডের বিচারের দাবিতে এবং অব্যাহত খুন-ধর্ষণ-নিপীড়নের ঘটনায় সরকারের সীমাহীন ব্যর্থতার প্রতিবাদে আজ (২৫ সেপ্টেম্বর) শুক্রবার সকাল সাড়ে ১০টায় রাজধানীর শান্তিনগর বাজারে বিক্ষোভ সমাবেশ করেছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)।
সিপিবি শান্তিনগর শাখার সভাপতি শ্রমিকনেতা হযরত আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন সিপিবির সম্পাদক জলি তালুকদার, ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক ড. আব্দুর রাজ্জাক খান, সিপিবি শান্তিনগর শাখার সম্পাদক মঞ্জুর মঈন, সহকারী সম্পাদক ফারহান হাবীব, পারভীন আক্তার, শ্রমিকনেতা হোসেন আলী, ইয়াসিন স্বপন, রেজাউল করিম, শাম্মী আরা সাথী, যুবনেতা জাহিদ নগর, ছাত্রনেতা বিল্লাল হোসেন, নাজিফা জান্নাত এবং ভিকারুন্নেসা নূন স্কুলের দশম শ্রেণীর শিক্ষার্থী মৈত্রী ক্যাডেট প্রমুখ। সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল শান্তিনগর মোড়, বেইলী রোড ঘুরে মালিবাগ মোড়ে গিয়ে শেষ হয়।

সমাবেশ থেকে অবিলম্বে কিশোরী নীলা রায় হত্যাকান্ডে জড়িত ব্যক্তিদের গ্রেফতার এবং দ্রুত বিচার নিশ্চিত করার দাবি জানানো হয়। একইসাথে অব্যাহত খুন-ধর্ষণ-নিপীড়নের ঘটনায় দ্রুত বিচার করা ও মানুষের নিরাপত্তা বিধানে সীমাহীন ব্যর্থতার জন্য সরকারের জবাবদিহিতা আদায়ে গণআন্দোলন গড়ে তোলার জন্য সকলের প্রতি আহ্বান জানানো হয়।