দেশবাসীকে ত্রাণ কাজে সহায়তার আহ্বান…. ওয়ার্কার্স পার্টি

যুগবার্তা ডেস্কঃ বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির বন্যা ত্রাণ কমিটির সভা সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপির সভাপতিত্বে মঙ্গলবার তোফখানারোডস্থ পার্টি অফিসে অনুষ্ঠিত হয়। সভায় পার্টি ও গণসংগঠনের ত্রাণ কর্মসূচি বিষয়ে পর্যালোচনা করা হয়।
সভায় যে সমস্ত এলাকার বন্যার পানি নেমে গেছে সে সমস্ত এলাকায় কৃষি পুনর্বাসনের জন্য বীজ সরবারহ, বীজতলা তৈরী এবং বন্যায় ক্ষতিগ্রস্থ শিক্ষার্থীদের জন্য বই-খাতা সরবারহের সিদ্ধান্ত হয়। উল্লেখ্য, ইতিমধ্যে পার্টির উদ্যোগে তিনটি এলাকায় বন্যা দুর্গতদের মধ্যে খাদ্যসহ প্রয়োজনীয় দ্রব্যাদী বিতরণ করা হয়েছে। রংপুরে কয়েকটি এলাকায় বীজ তৈরীর কাজ চলছে। গাইবান্ধায় পার্টির উদ্যোগে সাতটি উপজেলায় বীজ বিতরণ ও বীজতলা তৈরীতে সহায়তা করার উদ্যোগ নেয়া হয়েছে। এছাড়া বন্যার্ত এলাকায় মেডিকেল টিম ও ঔষধাদী প্রেরণ করা হয়েছে। সভায় বলা হয়, বন্যা পরবর্তীতে বন্যা পুষিয়ে নিতে কৃষি পুনর্বাসনের কাজটিতে অগ্রাধিকারের ভিত্তিতে গ্রহণ করার জন্য আহ্বান জানান হয়। এছাড়া ক্ষতগ্রস্থ শিক্ষা প্রতিষ্ঠান পূনর্বাসনে পার্টির কর্মীরা সহায়তা করবে। সভায় অতীতের মত দেশবাসীকে বন্যা ত্রাণে সহায়তা করার আহ্বান জানান হয়।
সভায় কৃষক সমিতির সভাপতি জনাব নুরুল হাসান, বন্যা ত্রাণ সমন্বয় কমিটির সদস্য কমরেড জাকির হোসেন, কমরেড মোস্তফা আলমগীর রতন, জাতীয় শ্রমিক ফেডারেশনের সভাপতি কামরূল আহসান প্রমুখ উপস্থিত ছিলেন।