দাবি না মানলে হরতাল অবরোধ

যুগবার্তা ডেস্কঃ পুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ বন্ধ এবং প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়নের দাবিতে নগর ভননের সামনে বিক্ষোভ সমাবেশ করে বাংলাদেশ হকার্স ইউনিয়ন।

আজ সকালে অনুষ্ঠিত এ সমাবেশে সভাপতিত্ব করেন সংগঠনের সহ-সভাপতি আবুল কালাম। বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক সেকেন্দার হায়াৎ, সহ-সভাপতি মঞ্জুর মঈন, শহিদুল ইসলাম, আলী আহম্মদ, দপ্তর সম্পাদক গোলাপ হোসেন, অর্থ সম্পাদক শেখ সহিদ কেন্দ্রীয় নেতা রফিক হাওলাদার, হাজী আব্দুস সাত্তার মোল্লা কনক মোল্লা ও মিজানুর রহমান প্রমুখ।

সমাবেশে নেতৃবৃন্দ বলেন, ৪ মাস ধরে আন্দোলনরত হকারদের মানবিক দিক বিবেচনা না করে মেয়র একঘুয়েমী মনোভাবের পরিচয় দিচ্ছে। নেতৃবৃন্দ একঘুয়েমী পরিহার করে জনগণের নির্বাচিত প্রতিনিধি হিসেবে জনগণকে দেওয়া প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে বলেন। তিনি ওয়াদা করেছিলেন এবং প্রতিশ্রুতি দিয়ে দিয়েছিলেন পুনর্বাসন ছাড়া হকার উচ্ছেদ করবেন না।

সমাবেশে নেতৃবৃন্দ আরও বলেন, আমরা আজকের দিনও অপেক্ষা করব মেয়র সাহেবের ঘোষণার জন্য তিনি যদি প্রধানমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়ন না করেন তাহলে আগামীকাল বৃহস্পতিবার সংবাদ সম্মেলনের মাধ্যমে হরতাল, অবরোধ কর্মসূচি ঘোষণা করা হবে।