তালায় বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন সংসদ সদস্য মুস্তফা লুৎফুল্লাহ

নজরুল ইসলাম: সনাতন ধর্মালম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সাতক্ষীরার তালা উপজেলার বিভিন্ন এলাকায় পূজা মন্ডপ পরিদর্শন করেছেন সাতক্ষীরা ১ (তালা- কলারোয়া) সংসদ সদস্য এ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ।

সোমবার সকাল থেকে বিভিন্ন পূজা মন্ডপে পরিদর্শন করেন। পরিদর্শনকালে সংসদ সদস্য এ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ সংশ্লিষ্ট মন্দির কমিটির নেতৃবৃন্দের সাথে কথা বলেন এবং শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা বিনিময় করেন।

সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ বলেন,ধর্ম যার যার, উৎসব সবার,বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার এই শ্লোগানকে ধারণ করে তালা উপজেলার ১৮৯টি পুজা মন্ডপে উৎসব মুখর পরিবেশে শারদীয় দুর্গা পূজা অনুষ্ঠিত হচ্ছে। সরকারের পক্ষ্য হতে মন্দির গুলোতে নিশ্চিদ্র নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তিনি বলেন এই পুজার মর্মার্থ হতে শিক্ষা নিয়ে অশুভ শক্তির বিরুদ্ধে ধর্ম বর্ণ নিবিশেষে ঐক্যবদ্ধ ভাবে লড়াই করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, উপজেলা পূজা উদযাপন পরিষদ সাধারণ সম্পাদক ও খলিলনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রভাষক প্রণব ঘোষ বাবলু,তালা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সরদার জাকির হোসেন, নগরঘাটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুজ্জামান লিপু, তেঁতুলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।