জগন্নাথ হল শাখা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

ঢাবি সংবাদদাতা, যুগবার্তা : ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) জগন্নাথ হল শাখা ছাত্রলীগের ১৮৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

শুক্রবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্রলীগের সভাপতি আবিদ আল হাসান ও সাধারণ সম্পাদক মোতাহার হোসেন প্রিন্স  এ কমিটি পূর্ণাঙ্গ করে ।

এ কমিটিতে ৪১ জন সহসভাপতি, ৯ জন যুগ্ম সাধারণ সম্পাদক, ৯ জন সাংগঠনিক সম্পাদক, ৩২ জন সম্পাদক, ৬৪ জন উপ-সম্পাদক, ১৬ জন সহ-সম্পাদক এবং ১০ জন সদস্য করা হয়।

কমিটির বিষয়ে জানতে চাইলে জগন্নাথ হল শাখা ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস বলেন, আমাদের কমিটি দেয়ার মূল উদ্দেশ্য আগামী নির্বাচনকে সামনে রেখে সংগঠনকে গতিশীল করা। আমরা একটি তারুণ্য নির্ভর কমিটি গঠনের প্রতি জোর দিয়েছি। কমিটিতে ত্যাগী ও পরিশ্রমীদেরকে স্থান দেয়া হয়েছে। পদপ্রাপ্ত প্রত্যেকের জীবন বৃত্তান্তের ভালোভাবে খোঁজ-খবর নিয়ে তারপর তাদেরকে যোগ্য বলে বিবেচনা করা হয়েছে।

দীর্ঘ ১১ মাস আগে সনজিত চন্দ্র দাসকে সভাপতি ও উৎপল বিশ্বাসকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়।

কমিটির বিষয়ে জানতে চাইলে উৎপল বিশ্বাস বলেন, কমিটিতে অপেক্ষাকৃত ত্যাগী ও কর্মঠ কর্মীদের মূল্যায়ন করা হয়েছে। আশা করি কমিটি যারা এসেছেন তারা বিগত দিনগুলোর মতো মাঠে থেকে দেশ রত্ম শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে কাজ করবে।