ঢাবি’র শতবর্ষে অঈট-এর অভিনন্দন

4

বিশ্ববিদ্যালয় প্রতিনিধি: ‘অ্যাসোসিয়েশন অফ কমনওয়েলথ্ ইউনিভার্সিটিজ (অঈট)’-এর কাউন্সিল সভা ( ২০ নভেম্বর ) শুক্রবার সন্ধ্যায় লন্ডনে ভার্চুয়ালি অনুষ্ঠিত হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান অঈট-এর নির্বাচিত কাউন্সিল মেম্বার হিসেবে এই সভায় অংশগ্রহণ করেন।
সভায় নির্ধারিত আলোচ্যসূচি ছাড়াও উপাচার্য অধ্যাপক ড. মো. আখতারুজ্জামান অঈট-এর সদস্য বিশ্ববিদ্যালয়সমূহ (পাঁচ শতাধিক) কিভাবে শিক্ষা, গবেষণা ও উচ্চশিক্ষা বৃত্তি প্রদানে পারস্পারিক সহযোগিতা ও আন্তঃসম্পর্ক বৃদ্ধি করতে পারে তদ্বিষয়ে সকলের দৃষ্টি আকর্ষন করেন। তিনি অঈট-এর সম্মানিত কাউন্সিল সদস্য ও অঈট-এর সদস্য বিশ্ববিদ্যালয়সমূকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শতবর্ষ উদ্যাপন উপলক্ষ্যে আগামী বছর অনুষ্ঠেয় আন্তর্জাতিক সেমিনারসহ বিভিন্ন আয়োজনে অংশগ্রহণের জন্য সাদর আমন্ত্রণ জানান।
অঈট কাউন্সিল ঢাকা বিশ্ববিদ্যালয়ের শতবর্ষ উদ্যাপন উপলক্ষ্যে উপাচার্য, বিশ্ববিদ্যালয়ের সকল ছাত্র-শিক্ষক, প্রক্তন শিক্ষার্থীসহ সংশ্লিষ্টদের অভিনন্দন জ্ঞাপন করে। এছাড়া, অঈট ঢাকা বিশ্ববিদ্যালয়ের শতবর্ষ উদ্যাপনকে কেন্দ্র করে আন্ত:বিশ্ববিদ্যালয় সম্পর্ক উন্নয়ন ও উচ্চশিক্ষা-গবেষণার ক্ষেত্রে সার্বিক সহযোগিতা প্রদানের সদিচ্ছা ব্যক্ত করে।