টিভি পর্দায় নারী পাচারের গল্প

6

ডেস্ক রিপোর্ট: করোনাভাইরাসের মধ্যেই স্বাস্থ্যবিধি মেনে নতুন নতুন নাটকের শুটিং করছেন আবদুন নূর সজল। তেমনই একটি নাটক ‘ইচ্ছে দহন’। আসাদুজ্জামান সোহাগের রচনায় নাটকটি পরিচালনা করেছেন দীপু হাজরা।

কিছুটা ব্যতিক্রম এ নাটকের গল্প, জানালেন পরিচালক। গল্পে দেখা যাবে, জামশেদ নামে এক ব্যক্তির মূল ব্যবসা নারী পাচার। নানা কৌশলে সে গ্রাম কিংবা শহর থেকে দালালের মাধ্যমে নারীদের ঢাকা নিয়ে এসে সেখান থেকে পাচার করে। একবার তার চোখ পড়ে তারই অফিসের নাইট গার্ডের মেয়ে অন্তরার ওপর। টাকার লোভে বাবার বয়সী লোকটিকে বিয়ে করতে হয় অন্তরাকে।

মূলত তাকেও পাচার করার জন্যই এ বিয়ের নাটক সাজানো হয়েছে- বিষয়টি টের পেয়ে বিয়েরর পর অন্তরা একদিন ভোরে বাড়ি থেকে পালিয়ে যায়। আচমকা উবার ড্রাইভার জোসেফের গাড়ির ওপর এসে পড়ে অন্তরা, ঘটে মারাত্মক দুর্ঘটনা। শুরু হয় নাটকীয়তা। এতে জোসেফ চরিত্রে অভিনয় করেছেন সজল। অন্তরার চরিত্রে দেখা যাবে সালহা খানম নাদিয়াকে।

নারী পাচারকারী জামশেদের চরিত্রে রূপদান করেছেন আরিক আনাম খান। এরই মধ্যে নাটকের শুটিং সম্পন্ন হয়েছে বলে পরিচালক জানিয়েছেন। শিগগিরই এটি একটি স্যাটেলাইট টিভি চ্যানেলে প্রচার হবে বলে নির্মাতা জানিয়েছেন।যুগান্তর