জুরাইনে বাণী অর্চনায় কম্বল বিতরণ

যুগবার্তা প্রতিবেদক: জুরাইন শ্রী শ্রী রাম কৃষ্ণ গোস্বামী আখড়া গিরিধারী মন্দিরে দুস্থ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

সোমবার বেলা ১২ টায় শ্রী শ্রী রাম কৃষ্ণ গোস্বামী আখড়া গিরিধারী মন্দিরে সনাতন ধর্মাল্বমীদের বিদ্যার দেবী সরস্বতী দেবীর বাণী অর্চনা উপলক্ষে এ কম্বল বিতরণ করা হয়।

শ্রী শ্রী রাম কৃষ্ণ গোস্বামী আখড়া গিড়িধারী মন্দিরে বসবাসরত শিক্ষার্থীদের সংগঠন ‘ শ্রী শ্রী রামকৃষ্ণ গোস্বামী সেবা সংঘ’ এ বাণী  অর্চনার আয়োজন করে।

কম্বল বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-৪ সংরক্ষিত আসনের সংসদ সদস্য এ্যাডভোটেক সানজিদা খানম। কম্বল বিরতণের আগে তিনি বাণী অর্চণায় অংশ করে প্রসাদ গ্রহণ করেন।

এসময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্য বলেন, জাতির পিতা অসম্প্রদায়িক চেতনায় উদ্বুদ্ধ হয়ে দেশের কাজে নিজেদেরকে উন্নয়ন কাজে অংশ গ্রহণের নির্দেশ দিয়েছিলেন। বঙ্গবন্ধুর  আদর্শ ও চেতনাকে সামনে রেখে সঠিক জ্ঞানর্জন করে শিক্ষার্থীদের এগিয়ে যেতে হবে।

এ্যাডভোটেক সানজিদা খানম আরো বলেন, বাণী অর্চনার মাধ্যমে বিদ্যার দেবী সরস্বতী শিক্ষার্থীদের কাছে আসেন। আমরাও বিশ্বাস করি বিদ্যার দেবী সরস্বতী আমাদের বিদ্যা ও জ্ঞান প্রদান করেন।

বাণী অর্চনা শেষে তিনি জুরাইন এলাকার দুস্থ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন।

কম্বল বিতরণকালে উপস্থিত ছিলেন শ্যামপুর থানা পূজা উদযাপন পরিষদের সভাপতি গোপাল চন্দ্র দাস, সাধারণ সম্পাদক বিলাশ পোদ্দার, শ্রী শ্রী রাম কৃষ্ণ গোস্বামী আখড়া গিড়িধারী মন্দিরের সাধারণ সম্পাদক সাধন সরকার, শ্রী শ্রী রামকৃষ্ণ গোস্বামী সেবা সংঘের সরস্বতী পূজা উদযাপনে কমিটির আহ্বায়ক প্রভাষক সমির শিকদার, সাধারণ  সম্পাদক  খোকন শর্মা, উপদেষ্টা ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক সুব্রত মণ্ডল প্রমুখ।