জাসদের মহান স্বাধীনতা দিবস উদযাপন

যুগবার্তা ডেস্কঃ জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ বিভিন্ন কর্মসূচির মাধ্যমে ৪৩তম মহান স্বাধীনতা দিবস পালর করে। কর্মসূচির মধ্যে ছিল ভোর ৬ টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, সকাল ৮ টায় জাতীয় স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন এবং দুপুর ১২ টায় নগরীর শহীদ কর্নেল তাহের মিলনায়তনে আলোচনা সভা।

এ সকল কর্মসূচিতে দলীয় সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি, সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি, সহ-সভাপতি শফি উদ্দিন মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, শওকত রায়হান, নইমুল আহসান জুয়েল, রোকনুজ্জামান রোকন, জাতীয় শ্রমিক জোট-বাংলাদেশ এর সভাপতি সাইফুজ্জামান বাদশা, জাসদের সাংগঠনিক সম্পাদক মীর্জা মোঃ আনোয়ারুল হক, সহ-সম্পাদক আলী হাসান তরুন, ইঞ্জি: হারুন অর রশীদ সুমন, সহ-দফতর সম্পাদক সাজ্জাদ হোসেন, মনির হোসেন, সহ জাসদ কেন্দ্রীয় ও মহানগর জাসদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দুপুর ১২ টায় নগরীর শহীদ কর্নেল তাহের মিলনায়তনে মহানগর জাসদের সমন্বয়ক মীর হোসাইন আখতারের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন দলের সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি, সহ-সভাপতি শফি উদ্দিন মোল্লা, শহীদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক সম্পাদক নুরুল আখতার, নাদের চৌধুরী, ওবায়দুর রহমান চুন্নু, রোকনুজ্জামান রোকন প্রমূখ।

শিরীন আখতার এমপি তার ভাষণে বলেন, স্বাধীনতার চেতনায় বাংলাদেশকে এগিয়ে নেয়ার যে অভিযাত্রা চলছে তা অব্যাহত রাখতে হলে জঙ্গিবাদ নির্মূল করতে হবে এবং দুর্নীতি ও বৈষম্যের অবসান করে সুশাসন ও সমাজতন্ত্রের পথে এগিয়ে যেতে হবে।