জাসদের জাতীয় কাউন্সিল আগামীকাল

27

ডেস্ক রিপোর্টঃ আগামীকাল বিকাল ৩ টায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট চত্ত্বরে উন্মুক্ত উদ্বোধনী অধিবেশনের মধ্য দিয়ে দুইদিনব্যাপী জাসদের ত্রি-বার্ষিক জাতীয় কাউন্সিল শুরু হচ্ছে। জাতীয় কাউন্সিল উদ্বোধন করবেন দলের সভাপতি হাসানুল হক ইনু এমপি। উদ্বেধনী অধিবেশনে কাউন্সিলর ও ডেলিগেট হিসাবে সারা দেশ থেকে ১০ হাজারের বেশি নেতা-কর্মী যোগদান করবেন বলে দলের দপ্তর গনমাধ্যমে জানিয়েছে।

উদ্বোধনী অধিবেশন শেষে সন্ধ্যা সাড়ে ৬ টায় নির্ধারিত ১২০৫ জন কাউন্সিলরের অংশগ্রহণে কাউন্সিলের মূল অধিবেশন শুরু হবে। শনিবার ( ২৯ ফেব্রুয়ারি ) সারাদিন কাউন্সিল অধিবেশন চলবে। কাউন্সিল অধিবেশনে সাধারণ সম্পাদকের খসড়া রাজনৈতিক-সাংগঠনিক প্রতিবেদন, দলের খসড়া বাজেট, ঘোষণাপত্র ও গঠনতন্ত্রের উপর আনীত সংশোধনী প্রস্তাব, আগামী তিন বছরের রাজনৈতিক-সাংগঠনিক কর্মকৌশল ইত্যাদি বিষয়ে আলোচনা শেষে সেগুলো চূড়ান্ত করে অনুমোদন করা হবে। এরপর কাউন্সিলে নির্বাচনী অধিবেশনে আগামী তিন বছরের জন্য নতুন কেন্দ্রীয় কার্যকরী কমিটি নির্বাচিত হবে।

দলের জাতীয় কাউন্সিলের প্রাক্কলে আজ বৃহস্পতিবার দলের সভাপতি হাসানুল হক ইনু এমপি ও সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি এক বিবৃতিতে দলের সর্বস্তরের নেতা-কর্মী-সমর্থক-শুভানুধ্যায়ীদের প্রতি শুভেচ্ছা জানিয়েছেন।