জামায়াতকে প্রশ্রয় দিলে দেশ নাপাক হয়ে যাবেঃ শোলাকিয়ার ইমাম

যুগবার্তা ডেস্কঃ জামায়াতে ইসলামীকে প্রশ্রয় দিলে দেশ নাপাক হয়ে যাবে- এমন মন্তব্য করেছেন কিশোরগঞ্জের ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহের ইমাম ফরিদ উদ্দিন মাসউদ।
তিনি বলেন, ‘জামায়াতে ইসলামী মওদুদীর দল। মওদুদী ইসলামের ভুল ব্যাখ্যা দিয়েছেন। তিনি নবীদের মতাদর্শে বিশ্বাসী না হয়ে হিটলার, মুসোলিনির আদর্শে বিশ্বাসী হয়ে এ দল গঠন করেছিলেন। এটা তার লেখা কোরআনের তাফসির পড়লেই বোঝা যায়।’
রোববার জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে বাংলাদেশ মুক্তিযোদ্ধা মহাজোট আয়োজিত ‘সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ ও নৈরাজ্য সৃষ্টির ষড়যন্ত্র : উত্তরণের উপায়’ শীর্ষক গোলটেবিল বৈঠকে তিনি এ মন্তব্য করেন।
এই জামায়াতে ইসলাম নাপাকির দল। এদের প্রশ্রয় দিলে দেশ নাপাক হয়ে যাবে। যারা এদের প্রশ্রয় দেবে তারাও নাপাক হয়ে যাবে বলে মন্তব্য করেন এই ইমাম।
উপস্থিত মন্ত্রীদের উদ্দেশে তিনি বলেন, ‘জামায়াতের নেতাকর্মীরা বিভিন্ন সময় বিভিন্ন রূপ নিয়ে মুসলমানদের ওপর আঘাত করছে। আমি আগেই বলেছি, যে দেশে জামায়াতের মতো দল আছে, সেদেশে আইএসের দরকার নাই। তাদের কেন এখনও নিষিদ্ধ করছেন না? আদালত রায় দিয়েছে। আপনারা কেন বসে আছেন?’
বৈঠকে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগ নেতা ও খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম, নৌমন্ত্রী শাজাহান খান, প্রেসক্লাবের সভাপতি শফিকুর রহমান, শেখ শহিদুল ইসলাম প্রমুখ।