জবিতে উগ্রবাদ বিরোধী আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত

অন্তু আহমেদ, জবিঃ “এসো যুক্তির আঘাতে ভাঙ্গি গোঁড়ামির অর্গল” স্লোগানে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে প্রথম ইয়ুথ হাঙ্গার বাংলাদেশ এর সিস্টার উইং জাতীয় নারী শিশু এডভোকেসি ফোরামের ব্রেভ টিম, জবি ইউনিট আয়োজন করল ২দিন ব্যাপি “উগ্রবাদ বিরোধী আন্তঃবিভাগ বিতর্ক প্রতিযোগীতা ২০১৯”। অনুষ্ঠানের সহযোগীতায় ছিলেন জেএনইউডিএস । বুধবার অনুষ্ঠানের সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান ভাষা শহীদ রফিক ভবন চত্বরে উদ্বোধন করেন লাইফ এন্ড আর্থ সায়েন্স অনুষদের ডিন অধ্যাপক ড. কাজী সাইফুদ্দীন। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির মডারেটর ও নৃবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক সুমন কুমার মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোষাধ্যক্ষ অধ্যাপক মোঃ সেলিম ভূঁইয়া, মনোবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. অশোক কুমার সাহা এবং নৃবিজ্ঞান বিভগের অধ্যাপক ড. এইচ. এম. জেহাদুল করিম ও জবির সহকারী প্রক্টর ড.মোস্তফা কামাল।

প্রতিযোগীতার ফাইনালে চ্যাম্পিয়ন হয় ইংরেজী বিভাগ (ছায়া সরকার দল) এবং রানার্সআপ হয় লোকপ্রশাসন বিভাগ (ছায়া বিরোধী দল)। ডিবেটর অফ দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হন মাহাবুবুল আলম হাদী ও ফাইনালের সেরা বিতর্কিক হন নাহিদ হাসান রবিন।