জবিতে ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’র নতুন কমিটি

 

সুরঞ্জিত সরকার, জবি সংবাদদাতা, যুগবার্তা : মো. নাইমুর রহমান নাইমকে সভাপতি ও সাইফুল আলমকে সাধারণ সম্পাদক করে মুক্তিযোদ্ধার সন্তানদের প্রতিনিধিত্বকারী সংগঠন ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ এর জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার সকালে শান্তিনগরে কেন্দ্রীয় কার্যালয়ে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি মো. সাজ্জাদ হোসেন ও সাধারণ সম্পাদক মোহাম্মদ রাশেদুজ্জামান শাহীন এই কমিটি অনুমোদন করেন।

আমরা মুক্তিযোদ্ধার সন্তানের কেন্দ্রীয় সভাপতি সাংবাদিক নেতা মো. সাজ্জাদ হোসেন বলেন, শান্তিনগরে সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে জবি শাখার কমিটি অনুমোদন করেছি। আশা করি নতুন নেতৃত্ব জবির সকল বীরমুক্তিযোদ্ধার সন্তানদের আগলে রেখে সামনে এগিয়ে যাবে।

সাংবাদিক মো. সাজ্জাদ হোসেন আরো বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত মুক্তিযোদ্ধার সন্তান ও মুক্তিযুদ্ধের পক্ষের সকল শিক্ষার্থীর মাঝে দেশের গৌরবোজ্জল মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস প্রচার ও সরকারের গৃহীত নানামুখী উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরার মাধ্যমে দেশের ভাবমুর্তি উজ্জল করতে এবং মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে এই কমিটি কাজ করবে বলে কেন্দ্রীয় নেতৃবৃন্দ বিশ্বাস করেন।

কমিটি অনুমোদনের সময় সংগঠনের প্রেসিডিয়াম সদস্য জোবায়দা হক অজন্তা, সহ-সভাপতি কাজী আবু রাসেল, কোষাধ্যক্ষ ও দপ্তর সম্পাদক আহমাদ রাসেল ও জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার সাবেক আহবায়ক আবু তাহের উপস্থিত ছিলেন।