জনগণের দ্বারপ্রান্তে সেবা নিশ্চিত করতে হবে: এনামুল হক শামীম

ফরিদপুর অফিস: পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম এমপি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল সোনার বাংলাদেশ গড়ার। আর বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সেদিকেই এগিয়ে যাচ্ছে দেশ। এই কাজে আমাদের সবাইকে কাজ করতে হবে। সকল ক্ষেত্রে সুশাসন প্রতিষ্ঠা করতে হবে। সরকারের সকল সেবার মান বৃদ্ধি করে জনগণের দ্বারপ্রান্তে সেবার মান নিশ্চিত করতে হবে।

আজ(বুধবার, ৫ সেপ্টেম্বর) শরীয়তপুরের সখিপুরের চরভাগায় উপমন্ত্রীর বাসভবনে নড়িয়া ও সখিপুরের ২৪ টি ইউনিয়নের চেয়ারম্যান ও ইউপি সদস্যদের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

উপমন্ত্রী শামীম বলেন, ইউনিয়ন পরিষদগুলোকে আরও কার্যকর করতে হবে। বয়স্কভাতা, বিধবাভাতাসহ সকল সেবার মান আরও বাড়াতে হবে। সংশ্লিষ্ট বিভাগের জবাবদিহি করতে হবে। জননেত্রী শেখ হাসিনা সাধারণ মানুষকে নিয়ে ভাবেন। ‘গ্রাম হবে শহর’ এই প্রতিপাদ্য নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ দুর্বার গতিতে এগিয়ে চলেছে। যেদিকে তাকাই সেদিকে উন্নয়নের ছোঁয়া। এটা মমতাময়ী মা শেখ হাসিনার অবদান। উন্নয়নের গতি অব্যাহত থাকলে এশিয়ার সেরা দেশ হবে বাংলাদেশ

এনামুল হক শামীম বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তাঁর সততা ও মেধা দিয়ে বাংলাদেশ সৃষ্টি করেছেন। আর বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা তাঁর সততা, প্রজ্ঞা, মেধা এবং রাজনৈতিক দূরদর্শিতা দিয়ে এমন এক অনন্য উচ্চতায় পৌঁছে গেছেন যে, শুধু বাংলাদেশ নয়-আন্তর্জাতিক মহল তার প্রতি খুবই শ্রদ্ধাশীল। তাই যার যার অবস্থান থেকে সততার সঙ্গে কাজ করে দেশকে এগিয়ে নিতে হবে।
বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার বদৌলতে দেশ এগিয়ে যাচ্ছে। তাই আগামী নির্বাচনেও জননেত্রী শেখ হাসিনা পঞ্চমবারের মতো ক্ষমতায় আসবে।

এছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সাথে জাতিসংঘের ৭৬তম অধিবেশনে যোগদান শেষে উপমন্ত্রী এনামুল হক শামীম দেশে ফিরে আসায়
ফুলেল শুভেচ্ছা জানান, নড়িয়া ও সখিপুরের জনপ্রতিনিধিরা।

এসময় উপস্থিত ছিলেন, ভেদরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, সখিপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান মানিক সরকার, ইউপি চেয়ারম্যান এনায়েত উল্যাহ মুন্সী, দেলোয়ার হোসেন তালুকদার, বাদশা শেখ, আব্দুর রব খান, শহিদুল ইসলাম সিকদার, মিহির চক্রবর্তী, আলমগীর হোসেন, আবু আলেম মাদবর, নিজামউদ্দিন রাড়ী, জুয়েল শিউলী, আজিজ সরদার, আনোয়ার হোসেন বালা, মোজাম্মেল হক মোল্যা, কামরুজ্জামান মানিক সরদার, শাহজালাল মাল, নুরুল আমীন দেওয়ান, মহসিন হক আবু বেপারী প্রমূখ।