চিকিৎসাসেবা নিশ্চিতকরণসহ ৪ দফা দাবিতে সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের বিক্ষোভ

5

বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ বিনামূল্যে টেস্ট ও করোনা আক্রান্ত সকলের জন্য সরকারি উদ্যোগে চিকিৎসাসেবা নিশ্চিতকরণ, স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয়ে এক বছরের বেতন-ফি মওকুফ ও পর্যাপ্ত ব্যবস্থাগ্রহণ ব্যতীত অনলাইন শিক্ষা কার্যক্রম পরিচালনা না করা, ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ বাতিল এবং রাষ্ট্রায়ত্ত পাটকল বন্ধের সিদ্ধান্ত বাতিল ও শ্রমিক ছাঁটাই বন্ধ করার দাবিতে
আজ সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট দেশব্যাপী বিক্ষোভ সমাবেশ করপছপ। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সকাল ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে সংগঠনের সহ-সভাপতি ডা. জয়দীপ ভট্টাচার্যের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে উপস্থিত ছিলেন সংগঠনর সাধারণ সম্পাদক রাশেদ শাহরিয়ার, দপ্তর সম্পাদক সালমান সিদ্দিকী, প্রচার-প্রকাশনা সম্পাদক রফিকুজ্জামান ফরিদ।

সমাবেশে বক্তারা বলেন, করোনা মোকাবিলায় সরকার সম্পূর্ণ ব্যর্থতার পরিচয় দিয়েছে। সংক্রমণের প্রথম দিকে যেভাবে কার্যকর লক-ডাউন করে জনগণের খাওয়া-পরার ব্যবস্থা করার দরকার ছিল, সরকার সে দায়িত্ব না নেয়ার কারণে লক-ডাউন শিথিল করেছে। এবং সংক্রমণ বৃদ্ধির হার উত্তরোত্তর বৃদ্ধি সত্ত্বেও লক-ডাউন তুলে দিয়েছে। এতে মৃতের সংখ্যা ও সংক্রমণের হার বেড়েছে।